কোচকে বিদায় করলো বিসিবি


বিসিবি

জাতীয় দলের প্রধান কোচ স্টিভ রোডসের সঙ্গে চুক্তি বাতিল করেছে বিসিবি। দুই পক্ষ পারস্পরিক সমঝোতার মাধ্যমে এ সিদ্ধান্তে পৌঁছেছে। কথা ছিল শ্রীলঙ্কা সফরে থাকবেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত সেটিও হচ্ছে না। আজ রাতে সাংবাদিকদেরকে বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

চুক্তি অনুযায়ী ২০২০ আইসিসি টি-টুয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত থাকার কথা রোডসের। বিশ্বকাপ শেষে ইংল্যান্ডে থাকার কথা ইংলিশ কোচ স্টিভ রোডসের। অথচ তিনিও খেলোয়াড়দের সঙ্গে দেশে ফিরেন রবিবার। তাই নানা ধুম্রজাল তৈরি হয় সাংবাদিকদের মনে।

এর একদিনের মাথায় জানা গেল, রোডসের সঙ্গে চুক্তি বাতিল করল বিসিবি। তাই শ্রীলঙ্কা সফরে নতুন কারও অধীনে খেলবে টাইগাররা। আগামী বোর্ড সভায় নতুন কোচের ব্যাপারে সিদ্ধান্ত জানাবে ক্রিকেট বোর্ড।

জানা গেছে, বিসিবি সভাপতিসহ অনেক বোর্ড কর্মকর্তা বাংলাদেশ-পাকিস্তান ম্যাচের পারফরম্যান্স মেনে নিতে পারেননি। পুরো টুর্নামেন্টে বাংলাদেশ লড়াই করলেও এ ম্যাচে তার ভিন্নচিত্র দেখা যায়। ব্যাটিং-বোলিংয়ে বাংলাদেশের সাফল্য যতখানি টুর্নামেন্ট জুড়ে, ততটাই মাশরাফিরা ব্যর্থ ছিল ফিল্ডিংয়ে। তাই কোচের প্রতি বিসিবির অনুযোগ, দলকে ঠিকমতো উদ্বুদ্ধ করতে পারেননি তিনি।
 রেদওয়ানুল/আওয়াজবিডি

Loading...