জন্মদিনে অসহায়দের পাশে দাঁড়ালেন নারী ক্রিকেটার জাহানারা


বাংলাদেশ নারী ক্রিকেট দলের তারকা পেসার তিনি। নিখুঁত লাইন-লেন্থের সঙ্গে গতির মিশেলে বোলার হিসেবে বিশ্বব্যাপী নিজেকে পরিচিত করেছেন। দেখতেও রূপবতী হওয়ায় সবশেষ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে তাকে ‘সবার ক্রাশ’ হিসেবে উল্লেখ করেছে আইসিসি।

সেই জাহানারা আলমের আজ (১ এপ্রিল) ২৭তম জন্মদিন। সবকিছু স্বাভাবিক থাকলে এখন জাতীয় দলের খেলোয়াড় এবং পরিবার-পরিজনকে নিয়ে উৎসব আনন্দেই কাটত জাহানারার জন্মদিনটি। কিন্তু করোনাভাইরাসের কারণে এখন উতৎসবের কোনো আবহ নেই। সবার মধ্যে বিরাজ করছে আতঙ্ক।

 
বিশেষ করে করোনা পরিস্থিতির কারণে ঘোষণা করা স্বাভাবিক ছুটিতে ব্যাহত হয়েছে অনেকের দৈনন্দিন জীবন। কাজকর্ম বন্ধ থাকায় দেখা দিয়েছে খাবারের সংকট, অনিশ্চয়তার মধ্যে কাটছে তাদের দিন।

নিজের ২৭তম জন্মদিনে এমন মানুষদের পাশেই দাঁড়ালেন জাতীয় দলের পেসার জাহানারা আলম। নিজের সাধ্যমত সাহায্য করেছেন অসহায় মানুষদের। একইসঙ্গে আহ্বান জানিয়েছেন সবাইকে তাদের পাশে দাঁড়াতে।

নিজের ফেসবুক পেজে দেয়া বার্তায় জাহানারা লিখেছেন, ‘এটা কোন লোক দেখানো পোস্ট নয়।আমার সামর্থ্যানুযায়ী যতটুকু সম্ভব হয়েছে আমি তাদের পাশে দাঁড়িয়েছি।আপনাদেরকেও অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি। আপনার সামর্থ্যের মধ্যে ১জন, ৫জন বা তার অধিক যে যতটুকু পারেন সাহায্যের হাত বাড়িয়ে দিন। আমরা পারি আমাদের দেশের এই সংকটময় মুহূর্তে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে।’

আরএইচ/আওয়াজবিডি

ads