যুবরাজের অবসর, স্ত্রীর পর সাবেক প্রেমিকা'র আবেগঘন পোস্ট


আবেগঘন পোস্ট

বিশ্বকাপ চলাকালীনই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন ভারতের অন্যতম সেরা ক্রিকেটার যুবরাজ সিং। গতকাল সোমবার মুম্বাইয়ে এক  সংবাদ সম্মেলনে অবসরের নেওয়ার কথা ঘোষণা করেন ৩৭ বছর বয়সী এই অলরাউন্ডার।

সম্মেলনে যুবরাজ বলেন, ‘অসংখ্য ক্রিকেট ভক্তের ভালোবাসা পেয়েছি। পরিবারকে সব সময় পাশে পেয়েছি। ভারতের হয়ে অনেক ম্যাচ খেলেছি। ন্যাটওয়েস্ট থেকে ২০১১ বিশ্বকাপ, একাধিক ম্যাচ সারা জীবন আমার মনে থাকবে। মনে থাকবে ২০০০ সালে অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ জয়। ’

তার অবসরে ভারতীয় ক্রিকেটাঙ্গনই শুধু নয়, আবেগী হয়ে পড়েছেন বলিউডের স্বনামধন্য অভিনেতা অভিনেত্রীরাও। রাভিনা ট্যান্ডন থেকে শুরু করে অনুশকা শর্মা, সুনীল শেট্টি থেকে শুরু করে বরুণ ধাওয়ান সকলেই তার অবসরের ঘোষণার পর সামাজিক মাধ্যম টুইটারে আবেগঘন পোস্ট করেছেন।

তাদের মধ্যে ছিলেন যুবরাজের প্রাক্তন প্রেমিকা কিম শর্মাও। আবেগতাড়িত হয়ে সাবেক প্রেমিককে নিয়ে টুইটারে একটি পোস্ট করেছেন 'মহব্বতে' খ্যাত এই অভিনেত্রী।

টুইটারে তিনি লিখেছেন, ‘তুমি অসাধারণ খেলেছো যুবরাজ। তোমার খেলার কিছু মুহূর্তকে দাঁড়িয়ে সম্মান জানাই। ’

২০০৭ সালে কিমের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়েন যুবরাজ সিং। দুই বছর প্রেম করার পর হঠাৎ সম্পর্ক ভেঙে যায় তাদের। এরপর দুজনকে কখনও একসঙ্গে দেখা যায়নি।

যুবরাজের অবসরের ঘোষণা হওয়ার পরপরই তার স্ত্রী হেজেল কিচ একটি ছবি পোস্ট করে আবেগঘন পোস্ট করেন। তিনি লেখেন, ‘এর সঙ্গে সঙ্গে একটা যুগের অবসান হল। তোমাকে স্বামী হিসাবে পেয়ে গর্বিত। এবার নতুন এক অধ্যায়ের শুরু হবে, ভালোবাসা রইল। ’

অবসর নেওয়ার পর ক্যান্সারে আক্রান্ত মানুষের জন্য কাজ করবেন বলে জানিয়েছেন যুবরাজ। এই সিদ্ধান্তের পর তাকে সাধুবাদ জানিয়েছেন ভারতীয়রা।