রেজওয়ান কবির রনি, রংপুর
প্রকাশিত: শুক্রবার ১০ মে ২০১৯

রংপুরে স্ত্রীর সাথে অভিমান করে স্বামীর আত্নহত্যা

রংপুর

স্ত্রীর সাথে অভিমানে আত্নহত্য্যা করেছে রায়হান মিয়া (২৭) নামে এক দিনমজুর।ঘটনাটি ঘটেছে রংপুরের মিঠাপুকুর উপজেলার বৈরাতি নামক এলাকায়।

শুক্রবার (১০ মে) সকালে আমগাছে ঝুলন্ত অবস্থায় ওই দিনমজুরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রায়হান উপজেলার ১৬ নং মির্জাপুর ইউনিয়নের পুঁঠিমারী নামক গ্রামের ইউনিয়ন পরিষদের(ইউপি)সদস্য জোব্বার মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রায়হান মিয়া পেশায় একজন দিনমজুর। ২০১৪ সালে ঢাকায় একই গ্রামের ইউনুস আলীর মেয়ে রুমি বেগমের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। দেন-মোহরানার টাকা নিয়ে বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা হতো না। বিয়ের চার বছর পর বিয়ের নতুন করে রেজিস্টেরি ও দেনমোহার করা হয় তিন লাখ টাকা। রাখি নামে একটি এক বছরের মেয়ের জনক রায়হান।

বৃহস্পতিবার (০৯ মে) রাতে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ হয়। তাছাড়া দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে তাদের ঝগড়া চলতো। পরে শুক্রবার সকাল সাড়ে পাঁচটায় আমগাছে ফাঁসিতে ঝুলন্ত লাশ দেখতে পান ছাইদুল নামে এক প্রতিবেশী। তিনি চিৎকার দিলে আশেপাশের লোকজন ছুটে আসে।

বৈরাতি ফাঁড়ি থানার আইসি কবির হোসেন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে পারিবারিক কলহের কারণে আত্মহত্যার কারণ জানান তিনি।

Loading...
  • রংপুর এর আরও খবর