সাদ এরশাদকে জাপার নেতৃত্বে দেখতে চান বিদিশা


বিদিশা

জাতীয় পার্টির নেতৃত্বে সাদ এরশাদকেই দেখতে চান হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দীক। সময় সংবাদকে দেয়া সাক্ষাৎকারে তিনি জাতীয় পার্টির বিভাজনের জন্য জিএম কাদেরকেই দায়ী করেন। বলেন, জাতীয় পার্টিকে ভালোবাসেন। তাই রাজনীতিতে আসলে জাতীয় পার্টির হয়েই কাজ করতে চান।

নিজের চেয়ে ৪০ বছরেরও বড় একজন মানুষের সঙ্গে প্রেম, বছর পাঁচেকের দাম্পত্য জীবন, বিচ্ছেদকে ঘিরে নানা তিক্ত অভিজ্ঞতা এবং অবশেষে বিচ্ছেদ। সব মিলিয়ে এখনো মাঝে মাঝেই আলোচনায় উঠে আসেন বিদিশা সিদ্দীক। যিনি হুসেইন মুহম্মদ এরশাদের প্রাক্তন স্ত্রী, জাতীয় পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য এবং এরশাদ-বিদিশা দম্পতির ঘরে জন্ম নেয়া পুত্র এরিক এরশাদের মা।

বিদিশা মনে করেন, হুসেইন মুহম্মদ এরশাদ মারা যাওয়ার পর দলীয় সব সিদ্ধান্ত তাড়াহুড়ো করে নেয়াই জাতীয় পার্টিতে বিভাজন তৈরির কারণ। তিনি বলেন, তরুণ নেতৃত্বই পারে জাতীয় পার্টিকে সামনের দিকে এগিয়ে নিতে।

বিদিশা বলেন, সবার সাথে বসে আলোচনার মাধ্যমে স্থায়ী সমাধান নিলে এখন এই পরিস্থিতির উদ্ভব হতো না। বিদিশার বলেন, ভবিষ্যতে রাজনীতিতে যুক্ত হলে জাতীয় পার্টিতেই ফিরতে চান। এবং তৃণমূল চাইলে তিনি তাদের প্রতিনিধি হয়ে সংসদেও যেতে চান। বিদিশা বলেন, মানুষের ও জনগণের সেবা করতে চাই।

পুত্র এরিক এরশাদকে নিয়ে নোংরা রাজনীতি চলছে। এরই অংশ হিসেবে এরিকের সঙ্গে দেখা করতে দেয়া হচ্ছে না বলেও অভিযোগ বিদিশার।

রেদওয়ানুল/আওয়াজবিডি