২ বছরের নাতনিসহ ট্রাক চাপায় প্রাণ গেল বিএনপি নেতার


নাতনিসহ ট্রাক চাপা

গ্রামের বাড়িতে ঈদ পালন শেষে থেকে ঢাকায় ফেরার পথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় কুমিল্লার দেবিদ্বার উপজেলা বিএনপির সভাপতি বিশিষ্ট আয়কর আইনজীবী ফরিদ উদ্দিন (৬৫) আহমেদ নিহত হয়েছেন। এ ঘটনায় আরও নিহত হয়েছে তার ছেলের মেয়ে মাসরুকা আক্তার (২)।

গুরুতর আহত অবস্থায় মঙ্গলবার রাত সোয়া ৮টার দিকে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফরিদ উদ্দিনের মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থায় তার স্ত্রী ও ছেলেকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। দেবিদ্বার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, দেবিদ্বারের মোহাম্মদপুর গ্রামে ঈদুল আজহা উদযাপন শেষে অ্যাড. ফরিদ উদ্দিন পরিবারের ৫ সদস্য নিয়ে একটি মাইক্রোবাস যোগে ঢাকায় ফিরছিলেন। মহাসড়কের ভবেরচর এলাকায় পৌঁছালে ট্রাক চাপায় তাদের মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই তার ছেলের মেয়ে মাসরুকার মৃত্যু হয়।

এ ঘটনায় মারাত্মক আহত হন অ্যাড. ফরিদ, তার স্ত্রী ও ছেলে। স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢাকায় নেয়ার পর রাত সোয়া ৮টার দিকে স্কয়ার হাসপাতালে ফরিদ উদ্দিনের মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থায় নিহতের স্ত্রী ও ছেলেকে ঢামেকে ভর্তি করা হয়েছে।

প্রবীণ এ বিএনপি নেতার মৃত্যৃতে গভীর শোক প্রকাশ করেছেন দেবিদ্বারের বিএনপি দলীয় সাবেক এমপি ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সী।