নেত্রী জেলে তাই কোথাও ফুল নেন না মির্জা ফখরুল


মির্জা ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমি ফুল নেই না। আমাদের নেত্রী জেলে আছেন। তিনি জেলে যাওয়ার পর থেকে আমি ফুল নেই না।

বুধবার মশিয়ুর রহমান যাদু মিয়া স্মৃতি জাতীয় কমিটি আয়োজিত মশিয়ুর রহমান যাদু মিয়ার ৯৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনায় তিনি এ কথা বলেন।

সবার শেষে বক্তব্য দেওয়ার জন্য মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নাম ঘোষণা করা হয়। চেয়ার থেকে উঠে বক্তব্য দেওয়ার জন্য ডায়াসে যান তিনি। এ সময় আয়োজক সংগঠন মশিয়ুর রহমান জাদু স্মৃতি জাতীয় কমিটির কয়েকজন ফুল দিতে গেলে ফুল না নিয়ে উল্লিখিত কথাগুলো বলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ফখরুল বলেন, আমরা ২০ দল গঠন করেছি তার সিদ্ধান্তে, ঐক্যফ্রন্ট গঠন করেছি তার পরামর্শ নিয়ে, আমরা নির্বাচনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি তারই পরামর্শ নিয়ে। আমরা এখনো মনে করি, বাংলাদেশে এখনো যদি জনগণের নেতা থাকেন, তিনি খালেদা জিয়া। তাকে আজকে আটকে রেখেছে কেন? সে সময়ে তিনি বাইরে থাকলে বানের স্রোতের মতো সব ভেসে যাবে। আজকেও তাকে বের করছে না এজন্য যে, তিনি যদি আজকে মুক্ত হন, তাহলে এদের অস্বিত্ব বিপন্ন হয়ে পড়বে। নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগকে পরাজিত করতে চেয়েছি পারিনি। তার মানে বিএনপি শেষ না। ঐক্যবদ্ধ হতে পারলে সরকারের পতন সম্ভব।

এসএম/আওয়াজবিডি