আওয়াজবিডি ডেস্ক
প্রকাশিত: মঙ্গলবার ১১ জুন ২০১৯

খালেদা জিয়া মুক্ত না হওয়া পর্যন্ত ঐক্যফ্রন্ট থাকবে: আ স ম রব

আ স ম রব

জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম শীর্ষ নেতা জেএসডির সভাপতি আ স ম আবদুর রব বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া মুক্ত না হওয়া পর্যন্ত আমাদের ঐক্য অটুট থাকবে। খালেদা জিয়ার মুক্তির আন্দোলনও অব্যাহত থাকবে। গতকাল উত্তরায় নিজ বাসায় ঐক্যফ্রন্টের বৈঠকে শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

জেএসডি সভাপতি আ স ম আবদুর রব বলেন, হাজার হাজার নেতাকর্মী কারাগারে, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কারাগারে। আর আমাদের ঘুম নেই। তাদেরকে মুক্ত ও গণতন্ত্রের মুক্তি না হওয়া পর্যন্ত আন্দোলন সংগ্রাম ও ঐক্য অব্যাহত থাকবে।

তিনি বলেন, আমরা জনগণের কাছে যে প্রতিশ্রুতি নিয়ে ঐক্য করেছিলাম, তা এখন পর্যন্ত পূরণ করতে পারিনি। আর আপনারা নিশ্চিত থাকেন জাতীয় ঐক্যফ্রন্ট ঐক্যবদ্ধ আছে এবং আমাদের ঐক্য আরো শক্তিশালী করে জনগণের দাবি আদায় করা হবে।

গণমাধ্যমকর্মীদের উদ্দেশে জেএসডি সভাপতি বলেন, আপনারা জনগণের অংশ, আমাদের অংশ। আপনারা সবসময় ইতিবাচক সংবাদ করবেন। এমন কোনো সংবাদ করবেন না যেটাতে জাতির ক্ষতি হয় এবং জাতীয় ঐক্য ক্ষতিগ্রস্ত হয়।

তিনি বলেন, আজ আমরা পরবর্তী কর্মসূচি নির্ধারণের জন্য যে সভায় বসেছিলাম, সে বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি। আমাদের নেতা ড. কামাল হোসেন অসুস্থ, তাই তিনি আজকের সভায় উপস্থিত হতে পারেননি। তিনি সুস্থ হলে আমরা তার নেতৃত্বে পরবর্তীতে পূর্ণাঙ্গ সভা করে সেখানেই আমাদের করণীয় বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করবো।

Loading...