১০ টাকা কেজির ২৬ বস্তা চালসহ সাতক্ষীরায় আ’লীগ নেতা আটক


a league neta

সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরের ২৬ বস্তা চালসহ মজিবর সানা (৫০) নামে সাতক্ষীরার স্থানীয় এক আওয়ামী লীগ নেতাকে আটক করেছে পুলিশ।

আজ বুধবার (১ এপ্রিল) সাতক্ষীরার আশাশুনি উপজেলার বড়দল বাজার থেকে দুপুর ১২টার দিকে তাকে আটক করা হয়।

 
আটক মজিবর সানা সাতক্ষীরার আশাশুনি উপজেলার বড়দল গ্রামের সাজউদ্দীনের ছেলে ও বড়দল ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি ১০ টাকা কেজি দরের চালের ইউনিয়ন ডিলার।

বড়দল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলীম মোল্লা জানান, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবার সানা বড়দল ইউনিয়নের চালের ডিলার হিসেবে দায়িত্ব পালন করেন। খাদ্যবান্ধব কর্মসূচির চাল ১০ টাকায় গরিবদের মাঝে বিক্রি না করে তিনি ব্যবসায়ী শাহজাহানের নিকট বিক্রি করে দেন। পরবর্তীতে পুলিশ শাহজাহানের দোকানের পেছনে লুকিয়ে রাখা ২৬ বস্তা চাল উদ্ধার করে।

 
আশাশুনি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সালাম জানান, সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিতরণ না করে বড়দল ইউনিয়নের চালের ডিলার মজিবর সানা ব্যবসায়ী শাহজাহানের ঘরে গুদামজাত করে রেখেছিলেন। গোপনে ঘটনাটি জানতে পেরে হাতেনাতে ২৬ বস্তা চালসহ মজিবরকে আটক করা হয়েছে। এ ঘটনায় ব্যবসায়ী শাহজাহানের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, করোনা পরিস্থিতিতে অসহায় মানুষদের পাশে না থেকে যারা দুর্নীতি-অনিয়মে লিপ্ত হচ্ছেন তাদের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা নেয়া হবে।

আরএইচ/আওয়াজবিডি

ads