জীবাণুনাশক স্প্রে করল প্রাণ-আরএফএল


RFL

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে হবিগঞ্জে জীবাণুনাশক স্প্রে করেছে দেশের শীর্ষস্থানীয় বহুজাতিক শিল্পপ্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপ।

বৃহস্পতিবার (২৬ মার্চ) সকাল থেকে শায়েস্তাগঞ্জ উপজেলার অলিপুর এলাকায় অগ্নিনির্বাপণ গাড়ি দিয়ে এসব জীবাণুনাশক ছিটানো হয়। একই সঙ্গে করোনা সতর্কতায় হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্ক ও আশপাশের এলাকায় হাত ধোয়ার ব্যবস্থা করা হয়। স্থানীয়দের মধ্যে করোনা নিয়ে সচেতনতা বাড়াতে এসব উদ্যোগ নেয়া হয়েছে।

হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্কের জেনারেল ম্যানেজার প্রকৌশলী হাসান মো. মঞ্জুরুল হক বলেন, গত কয়েকদিন ধরেই হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্কে কর্মীদের স্বাস্থ্য সুরক্ষায় হাত ধোয়ার ব্যবস্থা করা হয়েছে। প্রত্যেক কর্মীকে হাত ধুয়ে কর্মস্থলে প্রবেশ করতে হয়। বের হওয়ার সময়ও তাদেরকে হাত ধুয়ে যেতে হয়। ইন্ডাস্ট্রিয়াল পার্কে প্রবেশের সময় সবগুলো গাড়িতে জীবাণুনাশক স্প্রে করা হয়।

তিনি বলেন, প্রাণ-আরএফএল গ্রুপের উদ্যোগে অলিপুরসহ আশপাশের এলাকায় অগ্নিনির্বাপণ গাড়ি দিয়ে জীবাণুনাশক ছিটানো হয়েছে। পানিতে ব্লিচিং পাউডার ও স্যানিটাইজার মিশিয়ে জীবাণুনাশক তৈরি করা হয়েছে। পাশাপাশি এলাকার মানুষকে সচেতন করতে প্রচারণা চালানোসহ নানা উদ্যোগ গ্রহণ করা হয়েছে। পর্যায়ক্রমে বিভিন্ন এলাকায় জীবাণুনাশক স্প্রে করা হবে।

আরএইচ/আওয়াজবিডি

ads