বাসাইলে করোনাভাইরাসের সংক্রমণ রোধে তিনটি পরিবারকে লকডাউন ঘোষণা


Tangail

টাঙ্গাইলের বাসাইলে করোনাভাইরাসের সংক্রমণ রোধে তিনটি পরিবারকে লকডাউন ঘোষণা করেছে স্থানীয় প্রশাসন। বৃহস্পতিবার (২৬ মার্চ) বেলা ১১টার দিকে উপজেলার জাহাঙ্গীরনগর গ্রামের লুৎফর রহমান, ফজলুর রহমান ও আতোয়ার রহমানের তিনটি পরিবারকে লকডাউন ঘোষণা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ ফজলে এলাহী। ওই তিনটি পরিবারে ১২ জন সদস্য রয়েছেন। এছাড়া লুৎফর রহমানকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

 
স্থানীয় সূত্রে জানা যায়, রাজধানীর মিরপুরে করোনাভাইরাসের সংক্রমণ রোধে লকডাউন হওয়া একটি বাড়ি থেকে জাহাঙ্গীর আলম নামে এক ব্যক্তি তার স্ত্রী ও এক সন্তানকে নিয়ে পালিয়ে এসে তার শ্বশুরবাড়ি উপজেলার জাহাঙ্গীরনগর গ্রামের লুৎফর রহমানের বাড়িতে আশ্রয় নেন। গত পাঁচদিন ধরে তিনি ওই বাড়িতে অবস্থান করছিলেন। পরে স্থানীয়রা বিষয়টি টের পেয়ে প্রশাসনকে জানান। খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ ফজলে এলাহী অভিযান চালিয়ে ওই বাড়ির তিনটি পরিবারকে লকডাউন ঘোষণা করেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ ফজলে এলাহী বলেন, ওই ব্যক্তি মিরপুরে লকডাউন হওয়া একটি বাড়ি থেকে পালিয়ে শ্বশুরবাড়িতে আশ্রয় নেন। পরে ওই বাড়ির তিনটি পরিবারকে লকডাউনের আওতায় আনা হয়েছে। তারা বাড়ির বাইরে যেতে পারবেন না। তাদের খাবারের বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে দায়িত্ব দেয়া হয়েছে। তিনি লোক দিয়ে বাজার করে ওই পরিবারের মাঝে হস্তান্তর করবেন।

আরএইচ/আওয়াজবিডি

ads