র‍্যাব ও পুলিশের পৃথক অভিযানে দুই পুলিশের সোর্সসহ গ্রেফতার ৩


গ্রেফতার ৩

নারায়ণগঞ্জ বন্দরে র্যাব ও থানা পুলিশ পৃথক অভিযানে ইয়াবা ট্যাবলেট,নগদ টাকা ও ১ টি মোবাইল ফোনসহ তিন মাদক কারবারীকে গ্রেফতার করে থানায় সোপর্দ করেছে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, র্যাব-১১,সিপিএসসি,নারায়ণগঞ্জ ক্যাম্পের ডিএডি মোঃ ফরিদুর রহমানসহ সঙ্গীয়ফোর্স গোপন সংবাদে বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে সাবদি বাজারে অভিযান চালায়।

এসময় কলাগাছিয়া ইউনিয়নের মাধবপাশা এলাকার মৃত আঃ সালামের ছেলে আঃ কাদির (৩৬) কে ১'শ ২ পিস ইয়াবা ও ১ টি মোবাইল ফোনসহ গ্রেফতার করে। পরে রাত সোয়া ১২ টায় নাসিক ২৭ নং ওয়ার্ডের চাপাতলি এলাকায় অভিযান চালায় র্যাব। এসময় ওই এলাকার মৃত হোসেন আলীর ছেলে পুলিশের সোর্স মোঃ মোসলেম মিয়া (৫৮) কে ১'শ পিস ইয়াবা ও মাদক বিক্রির ৬ হাজার টাকাসহ গ্রেফতার করে।

এছাড়া একই রাত ১১ টায় থানার এস আই মোঃ হানিফসহ সঙ্গীয়ফোর্স নাসিক ২১ নং ওয়ার্ডের চৌধুরীপাড়ায় অভিযান চালায়। এসময় এনায়েতনগর নয়াপাড়া এলাকার ভাড়াটিয়া মৃত মান্নানের ছেলে পুলিশের সোর্স মোঃ মামুন (৪০) কে ৮ পিস ইয়াবাসহ গ্রেফতার করে।
ধৃতদের বিরুদ্ধে র্যাব বাদী হয়ে ২ টি ও পুলিশ বাদী হয়ে ১ টি মামলা রুজু করে ধৃতদের শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুরে আদালতে পাঠিয়েছে পুলিশ।