কালীগঞ্জে মাদ্রাসা সুপারের বিরুদ্ধে যড়যন্ত্রের প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন


শিক্ষার্থীদের মানববন্ধন

লালমনিরহাটের কালীগঞ্জে উঃ দলগ্রাম বিএএডি মাদ্রাসা সুপারের বিরুদ্ধে যড়যন্ত্রকারী ও ম্যানেজিং কমিটির সভাপতি মুর্শিদুল হককে বহাল রাখার দাবিতে বৃহস্পতিবার দুপুরে মানববন্ধন করেছে বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা ।

মাদ্রাসার সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন করে যড়যন্ত্রকারীদের শাস্তির দাবি করেন শিক্ষার্থীরা।
এ সময় শিক্ষার্থীর সাথে কথা বলে

জানা গেছে সম্প্রতি একটি কুচক্রী মহল মাদরাসা সুপার মাওলানা আব্দুল খালেক ও সভাপতি মুর্শিদুল হক কে বিভিন্ন ভাবে হুমকি প্রদান করায় মানববন্ধন করেছে শিক্ষার্থীরা।

এ ব্যাপারে মাদ্রাসা সুপার আব্দুল খালেকের নিকট কমিটির বিষয় জানতে চাইলে তিনি জানান, সরকারি বিধি মোতাবেক কমিটি করা হয়েছে এবং রেজুলেশন করে কমিটি করা হয়েছে। একটি কুচক্রী কমিটিতে স্থান না পাওয়ায় তারা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

এলাকাবাসীর পক্ষে বাবুল হোসেন জানান, এ মাদরাসায় আমার দুটি সন্তান লেখাপড়া করেছে। আদৌ এ প্রতিষ্ঠানে কোন প্রকার অনিয়ম হয়নি এবং সভাপতি মুর্শিদুল হক নির্বাচিত হওয়ার পর গরিব শিক্ষার্থীদের আর্থিক সহায়তাসহ যে কোন বিষয়ে সহযোগিতা করেন।

তার মত সভাপতি এর পূর্বে কেউ ছিল না।একটি কুচক্রী মহল প্রতিষ্ঠানের উন্নয়ন কে বাধাগ্রস্থ্য করার জন্য পায়তারা শুরু করেছে।

এ বিষয় কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, কমিটির বিষয়ে অনিয়মের অভিযোগ পাওয়ার পর সরেজমিন মাদরাসায় গিয়ে কোন প্রকার অনিয়ম পাওয়া যায়নি। উক্ত কমিটি সরকারি বিধি মোতাবেক করা হয়েছে বলেও জানান তিনি।

এসএম/আওয়াজবিডি