স্বামীর নির্যাতনের জেরে স্ত্রীর আত্মহত্যা


স্বামীর নির্যাতনের জেরে স্ত্রীর আত্মহত্যা

স্বামীর নির্যাতন সইতে না পেরে আত্মহত্যা করেছেন এক গার্মেন্টস কর্মী। মৃত ব্যাক্তির নাম সাধনা রানী স্বপ্না(২৫) তার পিতার নাম মৃত খোকা রাম মন্ডল দেশের বাড়ি গাইবান্ধা জেলার সাইদুল্লাপুর থানায়। বর্তমানে সে স্বামী ডালিম(৩০) এর সাথে সাধুর বাড়িতে একটি রুম নিয়ে ভাড়া থাকতো। সে ঢাকা ইপিজেডের হেলিকন গার্মেন্টসে অপারেটর হিসেবে কর্মরত ছিল।

১৩ই আগষ্ট মঙ্গলবার রাত আনুমানিক ৮টার আশুলিয়ার ভাদাইলের সাধু মার্কেট এলাকায় সাধুর বাড়িতে এ ঘটনা ঘটে।

জানা যায়, স্বামী স্ত্রীর কথাকাঠা কাটির জের ধরে সন্ধা ৭টার দিকে স্বামী ডালিম স্ত্রী স্বপ্নকে মারধর করে এরপর রাত ৮টার দিকে স্বামী ডালিম মশার কয়েল আনতে বাসার পাশে দোকানে যায় পরে বাসায় এসে দেখে ঘরের দরজা ভিতর থেকে লাগানো এসময় অনেক ধাক্কা ধাক্কির পর দরজা খুলে যায় এবং সে দেখতে পায় ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ওলনা পেছিয়ে তার স্ত্রী ফাসঁ দিয়ে ঝুলে আছে।

এ সময় উপস্থিত লোকজন মৃত স্বপ্নার স্বামী ডালিম কে আটক করে থানায় খবর দিলে আশুলিয়া থানার এস আই সুমন ঘটনাস্থলে এসে আটককৃত ডালিম ও মৃত স্বপ্নার লাশ থানায় নিয়ে যায়।

এব্যাপারে এস আই সুমন জানান, মৃত ব্যাক্তির স্বজনরা উপস্থিত না থাকায় লাশ নিয়ে কোন সিন্ধান্ত নেয়া যাচ্ছে না। তাদের খবর দেয়া হয়েছে তারা এলেই লাশের ময়না তদন্ত ও আইনি পদক্ষেপ নেয়া হবে।