এবার ২ শিক্ষার্থীকে যৌন হয়রানীর দায়ে স্কুলের প্রহরী আটক


আটক

নারায়ণগঞ্জ বন্দরে একটি সরকারি প্রাইমারী স্কুলের পঞ্চম শ্রেণির দুই ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে রুবেল (৩৫) নামে স্কুলের প্রহরীকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে নিপীড়নের শিকার এক স্কুল ছাত্রীর মা বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করার পরে স্কুল থেকেই তাকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত রুবেল বন্দরের সোনাকান্দা পানির ট্যাংকি এলাকার রুস্তম আলীর ছেলে।

অভিযোগে বাদী উল্লেখ করেছেন, গত ৭ জুলাই নতুন বই পরিবর্তনের জন্য দারোয়ান রুবেল তার মেয়েকে স্কুলের দ্বিতীয় তলায় নিয়ে যায়। সেখানে নিয়ে রুবেল তার মেয়ের শ্লীলতাহানীর চেষ্টাসহ যৌন নিপীড়ন করে এবং কুপ্রস্তাব দেয়। মেয়েটি বুঝতে পেরে দৌড়ে নিচে নেমে বাড়িতে চলে আসে। পরে ওই শিক্ষার্থী তার মাকে বিষয়টি অবগত করলে তিনি স্কুল কর্তৃপক্ষকে জানান। এ ঘটনায় আলোচনার জন্য ১১ জুলাই স্কুল কর্তৃপক্ষ তাদের স্কুলে ডাকেন। আলোচনার এক পর্যায়ে আরো এক ছাত্রী জানায়, গত এক মাস পূর্বে তাকে ৫০০ টাকার প্রলোভন দেখিয়ে যৌন নিপীড়ন করেছে দারোয়ান রুবেল।

জানতে চাইলে, বন্দর থানার অফিসার ইনচার্জ মোঃরফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয় জানতে পেরে তাতক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

পরিদর্শক (তদন্ত) আজহারুল ইসলাম বলেন, বাদীর লিখিত অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে।

এসএম/আওয়াজবিডি

Loading...