ফেনীতে জালভোট ও ব্যালট ছিনতাইয়ের অভিযোগে আটক ৭


আটক ৭

ফেনীর ছাগলনাইয়ায় ব্যালট ছিনতাই ও জালভোট দেয়ার অভিযোগে সাতজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার পৃথক চারটি কেন্দ্র থেকে তাদের আটক করা হয়।

ছাগলনাইয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন আহমেদ জানান, সকাল ১০টার দিকে জালভোট দেয়ার অভিযোগে দক্ষিণ সতর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মৌলভী সামছুল করিম কলেজ কেন্দ্র থেকে দুইজকে আটক করা হয়। এছাড়াও ব্যালেট ছিনতাইয়ের সময় দক্ষিণ যশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও চাঁদগাজী স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে থেকে আরও দুইজনসহ উপজেলার বিভিন্ন স্থান থেকে এখন পর্যন্ত সাতজনকে আটক করা হয়েছে।


সহকারী রিটার্নিং অফিসার জসিম উদ্দিন জানান, দু-একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া উপজেলায় শান্তিপূর্ণ ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

ছাগলনাইয়া উপজেলায় চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল। আজকের নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসীম উদ্দিন (মাইক) ও উপজেলা যুবলীগের সভাপতি এনামুল হক মজুমদার (তালা), নারী ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান বিবি জোলেখা শিল্পী (কলস), আরমিনা ফেরদৌস আইরিন (হাঁস) ও নাছিমা আক্তার (সেলাই মেশিন) প্রতিদ্বন্দ্বিতা করছেন।


যদিও সোমবার রাতে এনামুল হক মজুদারকে সমর্থন জানিয়ে জসিম উদ্দিন ও বিবি জোলেখা শিল্পীকে সমর্থন জানিয়ে আরমিনা ফেরদৌস আইরিন ও নাছিমা আক্তার নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন বলে তাদের ঘনিষ্টরা জানিয়েছেন


এ নির্বাচনে ছাগলনাইয়া উপজেলার ১ লাখ ৪২ হাজার ৭৯ জন নারী-পুরুষ তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। উপজেলার ৫১টি ভোট কেন্দ্রের ৩৬৮টি বুথে ভোট দিচ্ছেন ভোটাররা।

Loading...