আওয়াজবিডি ডেস্ক
প্রকাশিত: বুধবার ২২ মে ২০১৯

গৃহবধূর গোসলের দৃশ্য ধারণ করে ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার

গৃহবধূর গোসলের দৃশ্

বরিশাল জেলার উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নের দক্ষিণ মোড়াকাঠি গ্রামে গোসলের সময় এক গৃহবধূর নগ্ন ভিডিও ধারণ করে তা ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে একাধিকবার ধর্ষণের মামলায় অভিযুক্ত মিলন রাড়িকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার গ্রেফতারকৃত মিলনকে বুধবার দুপুরে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

আসামি মিলন মোড়াকাঠি গ্রামের ফারুক রাড়ির ছেলে।

জানা যায়, প্রায় দেড় বছর ধরে উপজেলার দক্ষিণ মোড়াকাঠী গ্রামের হারুন হাওলাদারের বাড়িতে দিনমজুর স্বামীকে নিয়ে ভাড়া বাসায় বসবাস করছেন ঐ গৃহবধূ। ছয়মাস আগে একই বাড়ির ভাড়াটিয়া মিলন রাড়ি গোপনে মুঠোফোনে তার গোসলের নগ্ন ছবি ও ভিডিও ধারণ করে। এরপর ওই ছবি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করে। কয়েকদিন পূর্বে ওই ছবি ও ভিডিও তার স্বামীর কাছে দেখানোর ভয় দেখিয়ে পুনরায় তাকে ধর্ষণের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয় মিলন। পরে মিলন তার স্বামীকে নগ্ন ভিডিও দেখায়। এ নিয়ে তাদের পারিবারিক কলহের সৃষ্টি হয়। বিষয়টি এলাকায় জানাজানি হলে, গত ১৭ মে রাতে স্থানীয় প্রভাবশালীরা গৃহবধূর বাসায় গিয়ে বিষয়টি ধামাচাঁপা দেওয়ার জন্য ১০ হাজার টাকা দিয়ে থানা পুলিশসহ কাউকে না জানানোর হুমকি দেয়।

গৃহবধূর স্বামী বলেন, স্থানীয় প্রভাবশালীদের কাছে ওই দশ হাজার টাকা ফেরত দেওয়ায় তাদের ভাড়া বাসা থেকে নামিয়ে দেওয়া হয়েছে।  

উজিরপুর মডেল থানার ওসি শিশির কুমার পাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মঙ্গলবার রাতে ভিকটিমের কাছ থেকে অভিযোগ পাওয়ার পরপরই অভিযান চালিয়ে অভিযুক্ত মিলন রাড়িকে গ্রেফতার করা হয়েছে। ওই মামলায় মিলনকে গ্রেফতার দেখিয়ে বুধবার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Loading...