রাতের আধাঁরে ২৫০ অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন সাদ্দাম অনন্ত


সাদ্দাম অনন্ত

করোনাভাইরাস কোভিড-১৯ এর ভয়াল থাবায় বিশ্ব এখন স্তব্ধ। বাংলাদেশেও করোনা আক্রান্ত রোগী দিন দিন বৃদ্ধি পাচ্ছে। অসহায় হয়ে পরেছে দিন এনে দিন খাওয়া মানুষেরা। এভাবে চলতে থাকলে একসময় মধ্যবৃত্তদেরও কঠিন সময় পার করতে হবে। আর তাই কোভিড-১৯ মোকাবেলায় গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের নিম্নবিত্ত, মধ্যবৃত্ত, কর্মহীন, অসহায় দরিদ্রের বাড়ী বাড়ী খাদ্য সামগ্রী পাঠালেন বিশিষ্ট ব্যবসায়ী সাদ্দাম হোসেন অনন্ত।

মানবিক কাজের ধারাবাহিকতায় করুনা প্রতিরোধে অসহায় দরিদ্র মানুষের পাশে রাতের আধারে ত্রাণ দিয়ে সহায়তা করেছেন তিনি।

করোনা পরিস্থিতি মোকাবিলায় সরকারের পাশাপাশি বিত্তবানদেরও এগিয়ে আসার উদাত্ত আহবান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার স্বনামধন্য বিশিষ্ট ব্যবসায়ী সাদ্দাম হোসেন অনন্ত মানবিক সহায়তার হাত সম্প্রসারন করেছেন। তিনি করোনা ভাইরাসের কারনে গৃহবন্ধি মানুষদের সহায়তার জন্য শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের ২৫০ পরিবারকে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী দিয়েছেন। এবিষয়ে সাদ্দাম হোসেন অনন্ত বলেন, আমি করোনাভাইরাসের কারনে গৃহবন্ধি সুবিধাবঞ্চিত মানুষদের সহায়তা করতে এসেছি। কোনো দয়া নয়, এটা গৃহবন্ধি মানুষের অধিকার।

সরেজমিনে দেখা যায়, সাদ্দাম হোসেন অনন্ত করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে সরকারের নির্দেশনা অনুযায়ী গণ-জমায়েত না করে সরকারের নির্দেশমত সব ধরনের গণ-জমায়েত এড়িয়ে মানুষের মধ্যে সামাজিক দূরত্ব রেখে প্রত্যেককে ঘরে থাকার আহ্বান জানিয়ে প্রত্যেকের বাড়ী বাড়ী রাতের অন্ধকারে এই সহায়তা প্রদান করেন। এসময় একটি করে প্যাকেট দেন সকলকে। যার প্রতিটিতে ৫ কেজী চাউল, ১ কেজী তেল, ২ কেজী আলু, আধাকেজী ডাউল, সরিষা তেলসহ, সাবান রয়েছে।

কামরুজ্জামান মিন্টু/এসএম/আওয়াজবিডি

ads