আওয়াজবিডি’র প্রধান বার্তা সম্পাদক অনিক, বার্তা সম্পাদক জাহিদ


অনিক জাহিদ

নিউইয়র্ক ও ঢাকা থেকে একযোগে প্রকাশিত বিশ্বব্যাপী জনপ্রিয় সংবাদ মাধ্যম ‘আওয়াজবিডি’ সকল বাধা ও প্রতিকূলতার অতিক্রম করে এগিয়ে যাচ্ছে স্বমহিমায়।

বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মধ্য দিয়ে কোটি পাঠকের ভালোবাসায় ৫ম বর্ষে পথ চলছে আওয়াজবিডি। একঝাঁক নির্ভীক কলম সৈনিকদের অক্লান্ত পরিশ্রম আর আধুনিক প্রযুক্তি ব্যবহার করে তাৎক্ষণিক সংবাদ প্রকাশের কারণে আজ অনলাইনে শীর্ষ সংবাদ মাধ্যমের তালিকায় আওয়াজবিডি। সেই সাথে একজন মেধাবী ও বিচক্ষণ অবিভাবক শাহ আহমেদ সাজ’র চমৎকার দিকনির্দেশনায় আজকের অপ্রতিরোধ্য আওয়াজবিডি।

‘‘সত্যের সন্ধানে প্রতিক্ষণ’’ স্লোগানে পথচলা আরো বেগবান করার লক্ষ্যে প্রধান সম্পাদক ও প্রকাশক শাহ আহমদ সম্পাদিত আওয়াজবিডি পরিবারের গুরুত্বপূর্ণ দু’টি পদে পদায়ন করা হয়েছে।

বুধবার (২০ মে) থেকে মুক্তাদির অনিককে প্রধান বার্তা সম্পাদক ও বাংলাদেশ ব্যুরো প্রধান মাহফুজুল আলম জাহিদকে বার্তা সম্পাদকের দায়িত্বভার প্রদানের ঘোষণা দিয়ে শাহ আহমদ সাজ বলেন, মুক্তাদির অনিক এবং মাহফুজ জাহিদ নিষ্ঠার সঙ্গে সংবাদ মাধ্যমে কাজ করে আসছেন। তাই তাঁদের দু’জনকে গুরুত্বপূর্ণ পদে পদায়ন করা হয়েছে।

অর্পিত দায়িত্ব পালনে সচেষ্ট থাকবেন জানিয়ে মুক্তাদির অনিক এবং মাহফুজ জাহিদ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক অভিনন্দন জানান। একইসাথে আওয়াজবিডিকে আরো এগিয়ে নিতে সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশা করেন।

এসএম/আওয়াজবিডি

ads