গোপনেই চলচ্চিত্রের মানুষদের পাশে ডিপজল


ডিপজল

প্রাণঘাতী করোনাভাইরাস গোটা বিশ্বকে স্তব্ধ করে দিয়েছে। এখন পর্যন্ত সারাবিশ্বে ৮ লাখ ৭৬ হাজারেরও বেশি মানুষ আক্রান্ত হয়েছে এ ভাইরাসে। তার মধ্যে প্রাণ হারিয়েছে ৪৩ হাজারেরও বেশি মানুষ।

চীন থেকে এ ভাইরাসের উৎপত্তি হলেও ইউরোপজুড়েই করোনা ভয়াবহ হয়ে উঠেছে। বাংলাদেশেও করোনা আতঙ্ক ছড়িয়ে পড়েছে। ঘরবন্দি হয়ে কাটছে মানুষের দিন।

সরকার ও প্রশাসনের পাশাপাশি দেশের শোবিজ অঙ্গনের তারকারাও মানুষকে সচেতন করছেন ও সহযোগিতা করছেন নানা ভাবে। এবার এই অসহায় মানুষদের সাহায্যার্থে এগিয়ে এসেছেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। তিনি অনেককে সহযোগিতা করেছেন। তবে বিষয়টি গোপন রাখছেন তিনি।

ডিপজল বলেন, ‘চলচ্চিত্রের কাউকে না খেয়ে থাকতে হবে না। আমি আমার সাধ্যমতো তাদের সহযোগিতা করে যাব। এ বিষয়গুলো গোপন থাকাই ভালো। তা না হলে সেটা নিজেকে জাহির করা হয়।’

জানা গেছে করোনা সংক্রমণ রোধে ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলও স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে থাকছেন। নিজের সব কাজ বন্ধ করে নিজের বাড়িতেই অবস্থান করছেন তিনি।

ডিপজল আরও বলেন, ‘চারদিকে করোনার আতঙ্ক। এই ভাইরাস থেকে বাঁচতে সচেতনতার বিকল্প নেই। আমি ঘরের বাইরে যাচ্ছি না। বাইরের সব কাজ বন্ধ রেখেছি। সবাইকে অনুরোধ করবো, ঘর থেকে বের হবেন না। নিয়মিত সাবান দিয়ে হাত ধুয়ে ফেলুন। এখন নিজের সুরক্ষার কথা নিজেকে ভাবতে হবে তাহলেই করোনা থেকে বাঁচা যাবে। সচেতন থাকতে হবে যেন কোনো ভাবেই করোনা আপনাকে না অ্যাট্যাক করতে পারে।’

এসএ/আওয়াজবিডি

ads