স্ত্রী এবং প্রাক্তনকে নিয়ে সংকটে তৌসিফ


তৌসিফ

স্ত্রী এবং প্রাক্তন প্রেমিকাকে নিয়ে ভালোই বিপাকে পড়েছেন অভিনেতা তৌসিফ। একজনের ওপর দ্বায়িত্ব পালন করতে গিয়ে মন রাখতে পারছেন না আরেকজনের। একটা সময় দুজনেই তাকে ছেড়ে যেতে চাইছেন।

কাকে রেখে কার কাছে যাবে তৌসিফ এই চিন্তায় যেন তার রাতের ঘুম হারাম। সুতরাং তৌসিফের দিনগুলো কেমন সংকটের মধ্য দিয়ে যাচ্ছে তা আর বলে না বুঝালেও চলে।

তবে এই ঘটনা তৌসিফের ব্যক্তিগত জীবনের নয়। সম্প্রতি এমন একটি গল্পের নাটকে অভিনয় করেছেন তিনি যেখানে তার স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন সারিকা সাবা এবং প্রাক্তনের ভূমিকায় অভিনয় করেছেন  সায়লা সাবি। এই প্রথমবারের মতো এই তিন তারকাকে একসাথে দেখা যাবে কোন নাটকে।

স্নেহাশীষ ঘোষের রচনায় নাটকটি পরিচালনা করেছেন আলোক হাসান। আগামী ২৮ ফেব্রুয়ারি শুক্রবার রাত ৯টায় এটিএন বাংলায় প্রচারিত হবে এবং পাশাপাশি রাত ১০ টায় লেজার ভিশন নাটক ইউটিউব চ্যানেলে নাটকটি প্রকাশিত হবে।

এ প্রসঙ্গে তৌসিফ বলেন, “গল্পটি আমার কাছে খুব ভালো লেগেছে”। এখানে আমার এমন একটি চরিত্রযেখানে একইসাথে আমি, আমার স্ত্রী এবং প্রাক্তনের মন রক্ষার্থে দিন রাত এক করে ফেলেছি। কিন্তু শেষ পর্যন্ত দুজনই ছেড়ে চলে যায় আমাকে। এমন চরিত্রে আগে আমাকে দেখেনি দর্শক। আশা করছি নাটকটি দেখে একটু হলেও ভিন্ন স্বাদ পাবেন আমার সকল দর্শক।

ads