‘মিশন সিক্সটিন’ নয়,‘কমান্ডো’ ছবিতে দেব


দেব

প্রথমবারের মত বাংলাদেশী সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা ও সাংসদ দেব। প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া ঘোষণা দেয় এই প্রতিষ্ঠানের ব্যানারে মিশন ‘মিশন সিক্সটিন’ নামের একটি ছবিতে অভিনয় করবেন তিনি। সিনেমাটিতে চুক্তিবদ্ধও হয়েছিলেন দেব। কিন্তু এখন জানা গেল, সেই ছবিটি আর হচ্ছে না।

আগামী ১১ মার্চ থেকে ঢাকায় এই সিনেমার শুটিং শুরু হওয়ার কথা ছিলো। এদিকে দেবের নায়িকা হিসেবে গতকাল ছবিটির জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭ সালের প্রথম রানার আপ জাহারা মিতু।

সিনেমাটি থেকে হঠাৎ করেই সরে দাঁড়ালেন পরিচালক শামীম আহমেদ রনি। হঠাৎ ছবিটি থেকে সরে দাঁড়ানোর কারণেই আপতত ছবিটির কাজ বন্ধ হয়ে যায়। যদিও বিষয়টি নিয়ে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, ‘এই ছবিটির আপতত হচ্ছে না। কারণ ‘মিশন এক্সট্রিম নামে অন্য একটি সিনেমা নির্মিত হচ্ছে। তবে আগামী ৮ মার্চ থেকে ‘কমান্ডো’ নামের আরেকটি ছবির শুটিং শুরু হবে। সেই ছবির নায়ক হচ্ছে দেব।’

বাংলাদেশের প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়ার ‘মিশন সিক্সটিন’ শিরোনামের সিনেমায় গেল ৮ আগস্ট চুক্তিবদ্ধ হয়েছিলেন দেব। সেই ছবির ভবিষ্যত এখন অনিশ্চিত।

ads