রানু মন্ডল বলে উঠলেন, আমাকে ছোঁবে না আমি সেলিব্রেটি (ভিডিও)


রানুক

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল গানের দৌলতে রাতারাতি সেলিব্রেটি বনে গেছেন কলকাতার রানাঘাট স্টেশনের ভিখারী রানু মণ্ডল। চড়ছেন বিমানে, দেখা হচ্ছে বলিউড, ঢালিউড সেলিব্রেটিদের সঙ্গে।

বলতে গেলে স্টেশনের অপরিচ্ছন্ন ছেড়া শাড়ির সেই রানুর সঙ্গে এই সেলিব্রেটি রানুর আকাশ-পাতাল তফাত। তার জীবন একেবারেই বদলে গেছে। আর এর সঙ্গে বদলে গেছে তার ব্যবহারও। জানা গেছে, ভালোবেসে তাকে স্পর্শ না করতে ভক্ত-অনুরাগীদের সাবধান করে দিয়েছেন রানু মণ্ডল। এমনটাই জানা গেল হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে।

প্রতিবেদনটি বলছে, খুব ব্যস্ত সময় পার করছেন ‘কলকাতার লতাজি’খ্যাত এই রানু মণ্ডল। এরইমধ্যে কখনও কলকাতা আবার কখনও মুম্বাইয়ে দেখা মিলছে তার। একটু সময় পেলে বিভিন্ন রেস্তোরাঁ, শপিং মলে ঘুরে বেড়াচ্ছেন তিনি। আর তাকে কাছে পেয়ে অনেকেই তার সঙ্গে সেলফি তুলতে, একটু কথা বলতে ছুটে আসছেন। তবে ভক্তদের এমন আগ্রহ, উচ্ছ্বাসকে তেমন একটা পাত্তা দিচ্ছেন না রানু। সরাসরি এক ভক্তকে বলেই বসলেন, আমাকে ছোঁবে না, আমি সেলিব্রেটি।

ভিডিও :রানু মন্ডল বলে উঠলেন, আমাকে ছোঁবে না আমি সেলিব্রেটি

সম্প্রতি টুইটারে ভাইরাল হওয়া একটি ভিডিও তাই বলছে। ভিডিওতে দেখা গেছে, কোনো এক শপিং মলের একটি দোকানে কেনাকাটা করতে গেছেন রানু মণ্ডল। এসময় পেছন থেকে তার এক নারী ভক্ত তাকে স্পর্শ করে ও কথা বলতে চায়। তাৎক্ষণিক মেজাজ হারান রানু। পেছনে ফিরেই তাকে ছোঁয়ার জন্য ঘোর আপত্তি জানান রানু।