নতুন খবর জানাবেন বুবলি


বুবলী

ঢাকাই ছবির এ সময়ের অন্যতম জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। এরমধ্যে ‘একটু প্রেম দরকার’ ছবির শুটিং ও ডাবিংয়ের কাজ শেষ করেছেন তিনি। সামনে এ ছবিটি মুক্তি পাবে। অন্যদিকে স্বনামধন্য নির্মাতা কাজী হায়াত পরিচালিত ‘বীর’ ছবির কাজ আগামী মাস থেকে শুরু করতে যাচ্ছেন বুবলী। এ ছবিতে তার নায়ক থাকছেন শাকিব খান।

বুবলী বলেন, আমি একটা ছবির কাজ শেষ করে অন্য একটা কাজ শুরু করতে চাই। কোনো তাড়াহুড়া নেই আমার। এসব কারণে আমার ছবির সংখ্যাও অন্যদের চেয়ে কম। সবশেষ জাকির হোসেন রাজু স্যারের ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিতে আমাকে দর্শকরা সাধারণ একটি মেয়ের চরিত্রে দেখেছেন। ছবিটি মুক্তি পাওয়ার পর বেশ প্রশংসা পেয়েছি।

এদিকে শাহীন সুমন ভাইয়ের ‘একটু প্রেম দরকার’ ছবিতে রোমান্টিক ও মডার্ন একটি মেয়ের চরিত্রে দর্শক আমাকে দেখতে পাবেন। আর সামনে শুরু করতে যাওয়া ‘বীর’ ছবির চরিত্রটি অনেক চ্যালেঞ্জিং। এটা নিয়ে এখনই কথা বলতে চাই না। আমি একজন অভিনেত্রী হিসেবে নিজেকে দর্শকের কাছে তুলে ধরতে চাই।

আমার মতে, গ্লামারাস চরিত্র একজন নায়িকা বা অভিনেত্রীর জন্য সবকিছু না। চরিত্রের প্রয়োজনে গ্ল্যামারাস ছবির বাইরেও কাজ করতে রাজি আছি আমি। তবে সেক্ষেত্রে অবশ্যই স্ক্রিপ্ট পছন্দ হতে হবে। বুবলী বর্তমানে সেদিকেই বেশি নজর দিচ্ছেন বলে জানান।

তিনি আরও জানান, সামনে শাকিব খান ছাড়া অন্য নায়কের বিপরীতেও কাজ করতে আপত্তি নেই বলে জানিয়েছেন তিনি। তবে খুব শিগগিরই নতুন চরিত্রে নতুন ছবির খবর জানাবেন বলে জানালেন তিনি।

এসএম/আওয়াজবিডি