সানি লিওনকে ছাড়িয়ে যাবেন সাহারা


সাহারা

সানি লিওনের জনপ্রিয়তায় থাবা বসাতে চলেছেন আরেক ভারতীয় নারী। সেই লক্ষ্যেই তিনি এখন ছুটে চলছেন। আপাতত তার লাস্যেই মজছে সবাই। তার নাম সাহারা নাইট। তার প্রকৃত নাম সায়িদা ভোরাজি।

সায়িদা ‘গেম অফ থ্রোনস’-এর প্রথম দুটি সিরিজে আরমেকা চরিত্রে পর্দায় এসেছিলেন তিনি। সাহারার করা একটি সমকামী দৃশ্য তোলপাড় ফেলে দিয়েছিল সায়িদা।

নিজের সম্পর্কে সায়িদা ‘পর্নস্টার’ এবং ‘এসকর্ট’ বলতেই পছন্দ করেন তিনি। সায়িদা এক সাক্ষাৎকারে বলেছেন, ‘আমি একজন স্বাধীন ভারতীয় এসকর্ট এবং অভিজাত লাস্যময়ী যে লন্ডনের কেন্টে থাকে।’

ভারতীয় বংশোদ্ভুত হলেও নিজের বর্তমান পরিচয় দিতেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন এই অভিনেত্রী। একসময় সায়েদা ভোরাজি নামে পরিচিত হলেও আসল নাম বদলে রেখেছেন সাহারা নাইট।

ষাটের দশকে সাহারার পুরো পরিবার ভারত থেকে চলে আসেন ব্রিটেনের লন্ডনে। মুসলিম পরিবেশে বেড়ে উঠলেও প্রাপ্তবয়স্ক হয়ে পারিবারিক পরিচয় ত্যাগ করে ফ্যাশন জগতে প্রবেশ করেন সাহারা।

ওই সময়েই পর্নোগ্রাফিতে ক্যারিয়ার গড়েন সাহারা। নিজের ওয়েবসাইটে পরিচয় হিসেবে লিখেছেন, “কেন্ট এবং লন্ডনে বসবাসরত একজন স্বাধীন ভারতীয় রক্ষিতা এবং অভিজাত গণিকা।”

সায়িদার নিজস্ব ওয়বেসাইট রয়েছে। সেখানে তার সম্পর্কে সবিস্তারে বর্ণনা দেওয়া রয়েছে। সায়িদা মনে করেন, তার মতো সানি লিওন এতটা সাহসী নন। ভারতে সায়িদার জনপ্রিয়তা ক্রমশ আকাশছোঁয়া হতে চলেছে।

এসএম/আওয়াজবিডি