নগ্নতায় সানি লিওনকেও হার মানিয়েছেন এষা


এষা

বলিউডের বেশ আলোচিত অভিনেত্রী এষা গুপ্তা। তবে ৭ বছরের ক্যারিয়ারে কখনোই অভিনয়ের জন্য আলোচনায় আসতে পারেননি। তাকে নিয়ে আলোচনাটা মূলত পোশাকের কারণে।

এষা যেমনি অভিনেত্রী তেমনি মডেলও। ভারতের শীর্ষ মডেলদের সাথে নাম নেওয়া হয় তার। প্রায়ই শো স্টপার হয়ে র্যাম্প মাতাতে দেখা যায় তাকে।

মডেল হওয়ায় বিভিন্ন সময়ই তাকে দেখা যায় ফটোশুটে। তবে তার বেশিরভাগ ফটোশুটই খোলামেলা। এ কারণে সবসময়ই সমালোচনার শিকার হতে হয় তাকে।

অবশ্য ঠোঁটকাটা এ অভিনেত্রী সমালোচনাকারীদের জবাব দিতে ছাড়েন না। যখনই আপত্তিকর সমালোচনা হয় সাথে সাথেই জবাব দিয়ে দেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম ও টুইটারে বেশ জনপ্রিয়তা তার। দুইটি সাইটে ১০ মিলিয়ন ফলোয়াড় রয়েছে অভিনেত্রীর। তাদের নিয়মিত আপডেট দিয়ে থাকেন এষা।

যখনই কোনো ফটোশুট করেন তখনই তা ভক্তদের সাথে শেয়ার করেন। এ জন্য বেশ কয়েকবার ট্রলিংয়ে মুখোমুখিও হতে হয় তাকে।

ভারতে যে কয়জন অভিনেত্রী আছে তাদের মধ্যে সম্ভবত সবচেয়ে খোলামেলাভাবে দেখা যায় এষাকে। তার ছবি নিয়ে বেশ আপত্তি তুলেছে নেটিজেনরা। কারণ বেশিরভাগ ফটোশুটেই তার শরীরে পোশাকের ঘাটতি দেখা যায়।

আবার মাঝেমধ্যে তাকে দেখা যায় টপলেস ফটোশুটেও। কার কারও মতে সানি লিওনকেও নগ্নতায় হার মানিয়েছেন তিনি। অবশ্য নায়িকার এ নিয়ে মাথাব্যথা নেই। তিনি বিশ্বাসী নারী ক্ষমতায়নে। তার কাছে পোশাক শুধুই নিয়ম রক্ষার বস্তু।

২০১২ সালে 'জান্নাত-টু' দিয়ে বলিউডে অভিষেক এষা গুপ্তার। সে ছবিতে ইমরান হাশমির বিপরীতে অভিনয় করেন তিনি। এরপর আরও বেশ কিছু ছবিতে দেখা গেছে তাকে।