আওয়াজবিডি ডেস্ক
প্রকাশিত: মঙ্গলবার ১১ জুন ২০১৯

বিকিনিতে নতুন ব্রিটনি স্পিয়ার্স

ব্রিটনি স্পিয়ার্স

বয়ফ্রেন্ড স্যাম আসগারিকে নিয়ে যেন উড়ছেন মার্কিন গায়িকা, গীতিকার, নৃত্যশিল্পী ও অভিনেত্রী ব্রিটনি স্পিয়ার্স। মিয়ামি সমুদ্রসৈকতে একটি প্রমোদতরীতে বিকিনি পরিহিত ব্রিটনি। বয়ফ্রেন্ডের সঙ্গে বিখ্যাত ছবি ‘টাইটানিকের’ বিখ্যাত সেই দৃশ্যটি নতুন করে নিজেদের মতো করে সৃষ্টি করার চেষ্টা করছেন।

বিলাসবহুল ওই প্রমোদতরীতে ৩৭ বছর বয়সী ব্রিটনি হাজির হলুদ রঙের বিকিনিতে। তিনি এর সামনে গিয়ে দু’হাত প্রসারিত করে করে আছেন। পিছন থেকে তার কোমরদেশ দু’হাতে আঁকড়ে ধরে আছেন আসগারি। এ অবস্থায় ব্রিটনি আস্তে আস্তে তার কোমরদেশ বাঁকিয়ে পিছনে দিকে নিতে থাকেন। তাতে নিজের কোমর স্পর্শ করে পিছন থেকে ধরে রাখেন আসগারি।

এ সময় হাস্যজ্বল ছিলেন এই যুগল। বিভিন্ন অঙ্গভঙ্গিতে তারা ছবি তোলেন। এক পর্যায়ে তাদেরকে প্রমোদতরীতে বসে সূর্য্য¯œান করতে দেখা যায়। তখন ভালবাসার পরশ মিশিয়ে আসগারিকে কোলের মধ্যে আঁকড়ে ধরেন ব্রিটনি। অন্য এক চবিতে দেখা যায় ব্রিটনি স্বচ্ছ পানিতে ঝাঁপিয়ে পড়ছেন।

সম্প্রতি বাজারে কথা ছড়িয়ে পড়েছে যে, ব্রিটনি মুটিয়ে গেছেন। তার শরীর ভারি হয়ে গেছে। কিন্তু তিনি সেই সমালোচনার যেন জবাব দিলেন। বিকিনিতে শরীরের স্পর্শকাতর অঙ্গগুলো আবৃত করে দেখিয়ে দিলেন, তার শরীরে অতি মাত্রায় মেদ জমে নি।

তিনি যেসব ছবি এর আগে পোস্ট করেছেন তা এডিট করে পোস্ট করা হয় নি। এমন সমালোচনার জবাবে তিনি নতুন ওইসব ছবি পোস্ট করেছেন। তাতে অনুসারীদের বলেছেন তিনি সূচের মতো সরল দেহের অধিকারী। বিকিি পরা ওই ছবি দিয়ে তিনি ভক্তদের আরো বলেছেন, হ্যালো, দেখো আমাকে জাজ করো না। আমি দেখতে এখন জীর্ণশীর্ণ।

Loading...