প্রযোজনা শুরু করছেন মেহজাবীন


মেহজাবীন

প্রায় দুই মাসেরও বেশী সময় ধরে ঘরে অবস্থান করছেন টিভি পর্দার এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। এরমধ্যে কোনো শুটিংয়েই অংশ নেননি। গেল ১লা জুন থেকে নাটকের শুটিং শুরু হলেও সেখানে দেখা মেলেনি এ তারকার।

দেশের করোনা পরিস্থিতি এখনও সুবিধাজনক নয় বলে এখনই শুটিংয়ে অংশ নিতে চান না বলে জানান এ তারকা। ঘরে বসেই নানারকম কাজ করে সময় কাটাচ্ছেন, পরিবারের সঙ্গে সময় অতিবাহিত করছেন। সেই সময়টুকু বেশ উপভোগ করছেন বলেও জানান তিনি।

মেহজাবীন চৌধুরী বলেন, আমি এখনও নিজ বাসাতেই অবস্থান করছি। তেমন কিছুই করছি না। তবে যেহেতু বাসাতেই আছি তাই নিজের ইউটিউব চ্যানেলটাকে নিয়ে কাজ করছি এখন। চেষ্টা করছি নানারকম কন্টেন্ট তৈরি করে সেটা দর্শকদের মাঝে পৌঁছে দিতে।

শুটিংয়ে অংশ নেওয়া প্রসঙ্গে তিনি বলেন, আমি শুনেছি যে, নাটকের শুটিং শুরু হয়েছে। কিন্তু এখনই আমি শুটিংয়ে যেতে চাই না। দেশের পরিস্থিতি এখনও সুবিধাজনক নয়। এমন সময়ে আমি কোনো কাজই করতে চাচ্ছিনা। যেহেতু পরিবারের সঙ্গেই আছি বাইরে গিয়ে যদি কোন বিপদ ঘটে তাহলে আমার পরিবারের জন্যও সমস্যা বয়ে আনতে পারে। যখন পরিস্থিতি আরেকটু স্বাভাবিক হবে তখন হয়তো একটা সিদ্ধান্ত নেবো।

মেহজাবীনের ইউটিউব চ্যানেলটি বেশ অল্প সময়েই পরিচিত হয়ে উঠে। সেখানে এখন সাবস্ক্রাইবার রয়েছে ৫ লাখ ৯৫ হাজারেরও বেশি। চ্যানেলটি থেকে নিয়মিত কাজ করতে চান তিনি। চ্যানেলটিকে প্রতিষ্ঠিত করে তুলে চান তিনি। তাঁর ইচ্ছা আছে নিজের চ্যানেলের জন্য নাটক তৈরি করার।

মেহজাবীন চৌধুরী বলেন, এখনও অনেক সময় বাকি রয়েছে। সবে তো শুরু করলাম কাজ। তবে প্রযোজনা করার ইচ্ছা তো রয়েছেই। তবে সেটা এখনই নয়। আমার চ্যানেলটি আরও প্রতিষ্ঠিত হয়ে উঠুক তারপর আমার চ্যানেলের জন্য প্রযোজনা করবো। সেখানে থেকে নাটক প্রযোজনা করবো।

দেশের করোনা পরিস্থিতির কারণে গেল ঈদে নতুন কোন নাটকে দেখা যায় নি এ লাক্স তারকাকে। তবে মেহজাবীন অভিনীত ৯টি নাটক এবারের ঈদে প্রচারিত হয়েছে, যেগুলো করোনা পরিস্থিতির আগে শেষ করেছিলেন। প্রচারিত নাটকগুলোর মধ্যে বেশ কিছু নাটকের জন্য প্রশংসিতও হয়েছেন তিনি।

ads