স্ত্রীকে নিয়েই নোবেলের ‘তামাশা’ !


নোবেলের তামাশা

সারেগামাপা প্রতিযোগিতা থেকে উঠে আসা নোবেল তার এক গান প্রকাশ করতে গিয়ে নানা রকম তামাশার আশ্রয় নিয়েছেন। এমনকি দেশের লিজন্ডে শিল্পীদের ছোট করতেও ছাড়েননি তিনি।

নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে নোবেল জানিয়েছেন এসবই তিনি করেছেন তার প্রকাশের অপেক্ষায় থাকা 'তামাশা' শিরোনামের গানের প্রচারের স্বার্থে।

এদিকে এ গানের প্রমোশনের সূত্র ধরে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে ফেসবুকে নেতিবাচক মন্তব্য করেন। এ জন্য নোবেলের বিরুদ্ধে মামলাও হয়েছে ভারতে। দেশটিতে যাওয়া মাত্রই গ্রেফতার হবেন বলে জানানো হয়েছে।

এবার জানা গেলো অন্য কথা। তামাশা' গানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন নোবেলের স্ত্রী সালসাবিল মাহমুদ। বৃহস্পতিবার দুপুর থেকে নিকেতনের নিজের বাসায় শুটিং হয়েছে গানটির।

স্ত্রীকে মডেল হিসেবে নেয়ার কারন জানতে চাইলে নোবেল বলেন, করোনার কারণে সামাজিক দূরত্ব বজায় রেখে বাইরে থেকে এখন মডেল নেওয়া সম্ভব নয়। তা ছাড়া আমার বউ যথেষ্ট সুন্দরী। মিউজিক ভিডিওর মডেল হিসেবে বেশ মানিয়েছে।


নোবেল বলেন, ‘তামাশা গানের শুটিং বড় আকারে হবে এমনটিই প্ল্যান ছিলো কিন্তু  করোনা পরিস্থির কারণে ছোট পরিসরে নিজ বাসাতেই শুটিং করছি। গানে আমার বউকে মডেল করেছি।’

স্ত্রী মডেল হওয়াতে গানে মডেলের খরচও বেচে গেলো বলে মন্তব্য নোবেলের। এদিকে স্বামীর প্রথম মৌলিক গানের ভিডিওতে থাকতে পেরে দারুণ খুশি নোবেলের স্ত্রী সালসাবিলও।


‘তামাশা’ গানটির লেখা ও সুর জিহানের। সংগীত করেছে নোবেলম্যান টিম। মিক্সমাস্টারিং ইমন চৌধুরী। ভিডিও নির্মাতা নাজমুল হাসান। শিগগিরই গানটি প্রকাশ পাবে বলে জানান নোবেল।

পিকিউ/আওয়াজবিডি

ads