করোনাভাইরাস থেকে নাদেলের আরোগ্য কামনায় নিউইয়র্ক মহানগর আ.লীগের দোয়া


নাদেল

করোনাভাইরাসে আক্রান্ত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলের দীর্ঘায়ু ও সুস্বাস্হ্য কামনায় এবং সারা পৃথিবীতে করোনা আক্রান্ত মানুষের আশু আরোগ্যের দোয়া কামনা করেছে নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ।

তাৎক্ষণিক এই দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের প্রেসিডেন্ট জাকারিয়া চৌধুরী, প্রেসিডেন্ট সহ-সভাপতি হাজী আব্দুল কাদের মিয়া, আবুল হোসেন, মোরশেদ খান বদরুল এবং আব্দুল মতিন পারভেজ, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাব আলী খান লিটন এবং খায়রোল ইসলাম খোকন, সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক রাজ চৌধুরী, সদস্য এটিএম মাসুদ এবং কার্যকরী পরিষদের অধিকাংশ সদস্য।

এ সময় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশ ও প্রবাসে মৃত্যুবরণকারী সকলের আত্মার শান্তি এবং যারা চিকিৎসাধীন রয়েছেন তাদের দ্রুত আরোগ্য কামনা করা হয়। একইসাথে শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন লীগের নেতাকর্মীরা।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২১ মে) আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলের রাতে করোনা রিপোর্ট পজেটিভ আসে। কয়েক দিন আগে কিছুটা জ্বর অনুভূত হওয়ায় বুধবার (২০ মে) তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দেন।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. হিমাংশু লাল রায় এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, শফিউল আলম নাদেল সিলেটে তার নিজ বাসায় আছেন। তিনি সুস্থ আছেন। করোনার বড় ধরনের কোনো লক্ষণ তার মধ্যে নেই।

দলীয় সূত্র জানিয়েছে, শফিউল আলম নাদেল করোনা দুর্যোগের এই সময় প্রতিদিনই ত্রাণ বিতরণ করেছেন। এর আগে করোনা পরীক্ষার জন্য বৃহস্পতিবার তাঁর নমুনা সংগ্রহ করা হয়।

ads