আশুলিয়ার ভাদাইলে বিকাশের ৪০ লাখ টাকা লুটের চেষ্টা, আটক ৩


আটক ৩

আশুলিয়ায় বিকাশের এক কর্মকর্তার কাছ থেকে ৪০ লাখ টাকা লুটের চেষ্টার সময় তিন সন্ত্রাসীকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। এ সময় সন্ত্রাসীদের হামলায় বিকাশ কর্মকর্তাসহ অন্তত পাঁচজন আহত হয়েছেন। বুধবার বিকেলে ডিইপিজেড সংলগ্ন ভাদাইল এলাকার সাদেক ভুইয়ার মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার বিকেলে বিকাশের বিক্রয় প্রতিনিধি রাসেল আহমেদ বিভিন্ন এজেন্টের কাছ থেকে প্রায় ৪০ লাখ টাকা সংগ্রহ করে ভাদাইল এলাকায় রাজ্জাকের বিকাশ এজেন্টের দোকানে অবস্থান করছিলেন।

এ সময় অস্ত্রধারী তিন যুবক মোটরসাইকেলে করে এসে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ওই বিকাশ কর্মকর্তার কাছে থাকা টাকা লুটের চেষ্টা করে। এ ঘটনায় বিকাশ দোকানদার রাজ্জাক সহ আশপাশের লোকজন ঘটনাস্থল ঘেরাও করে তিন সন্ত্রাসীকে আটক করে। পরে তাদের গণধোলাই দিয়ে আশুলিয়া থানায় খবর দিলে ঘটনাস্থলে পৌছে এস আই আবু সাইদ আসামীদের উদ্ধার করে আহত অবস্থায় আসামীদের আশুলিয়ার গণস্বাস্থ্য হাসপাতালে ভর্তি করে।

মুঠোফোনে এসআই আবু সাইদ জানান, আমি খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে বিকাশের বিক্রয় প্রতিনিধির কাছ থেকে ৪০ লাখ টাকা লুটের চেষ্টার অভিযোগে আহত অবস্থায় তিনজনকে আটক করি তারা হলো ১/মিরাজ(২৭), ২/মেহেদী( ২৫) ও ৩/ সজিব(২৮)। পরে তাদেরকে নিকটস্থ গণস্বাস্থ্য হাসপাতালে ভর্তি করি।

প্রথমিক জিঞ্জাসাবাদে জেনেছি তাদের সকলের বাসা জামগড়া এলাকায়। তাদের শারিরিক অবস্থা গুরুতর বিধায় তাদের কাছ থেকে বিস্তারিত জানা সম্ভব হয়নী । তবে ঘটনাস্থল থেকে সন্ত্রাসীদের ব্যবহৃত একটি নম্বর প্লেটবিহীন আর টি আর মোটরসাইকেল, চাপাতি ও দুটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ রিজাউল হক দিপু জানান, এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা করে আইনগত ব্যবস্থা নেয়া হবে

রেদওয়ানুল/আওয়াজবিডি