করোনা: ফেনীতে দুই পরিবারের ১৪ জনসহ একদিনে সর্বোচ্চ শনাক্ত ৪৪


ফেনী

ফেনীতে করোনাভাইরাসে দুই পরিবারের ১৪ জনসহ নতুন করে ৪৪ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। জেলায় এটাই এখন পর্যন্ত একদিনে সর্বোচ্চ শনাক্ত।

শুক্রবার (২৯ মে) দুপুরে নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিক্যাল কলেজ হাসপাতালের পরীক্ষাগার থেকে আসা নমুনা পরীক্ষায় তাদের করোনা পজিটিভ ধরা পড়ে।

এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৩৩ জনে। জেলা সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

সদর উপজেলায় শনাক্ত ১৪ জনের মধ্যে একজন এলজিইডি ও একজন ব্যাংক কর্মচারী রয়েছেন। অন্যদের মধ্যে শহরের মাস্টার পাড়ায় একজন, ডাক্তার পাড়ায় একজন, শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কের একজন, হাজারী রোডের একজন, ধর্মপুর ইউনিয়নের একজন ও শর্শদী ইউনিয়নে একজন রয়েছেন। এছাড়া দাগনভুঞার আক্রান্ত ১৮ ব্যক্তির মধ্যে একই পরিবারের ৯ জন রয়েছেন। তাদের বাড়ি রাজাপুর ইউনিয়নের জয়নারায়ণপুরে। এছাড়া দাগনভুইয়া সদর ইউনিয়নের জগৎপুরে তিন জন, পূর্বচন্দ্রপুরে তিন জন, সিন্দুরপুরে দুই জন এবং আরেকজন রাজাপুর এলাকার বাসিন্দা।

স্বাস্থ্য বিভাগ জানায়, সদর উপজেলার ১৪ জন, দাগনভুঞার ১৮ জন, সোনাগাজীর ৯ জন, পরশুরাম ও ছাগলনাইয়ার একজন করে ব্যক্তির নমুনা পজিটিভ এসেছে।

স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, বৃহস্পতিবার পর্যন্ত এক হাজার ৩৯৮ জনের নমুনা সংগ্রহ করা হয়। এর মধ্যে যে নমুনাগুলো পরীক্ষা করা হয়েছে সেখানে ১৩৩ জনের পজিটিভ রিপোর্ট এসেছে। অসুস্থ হয়েছেন ৫৩ জন।

পিকিউ/আওয়াজবিডি

ads