গ্রেফতারি পরোয়ানার পর গা ঢাকা দিয়েছেন ওসি মোয়াজ্জেম


ওসি মোয়াজ্জেম

ফেনীর সোনাগাজী মডেল থানায় নুসরাত জাহান রাফির বক্তব্য ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার অভিযোগে করা মামলায় ফেনীর সোনাগাজী মডেল থানার ওসি (প্রত্যাহার হওয়া) মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন ট্রাইব্যুনাল।

আজ ২৭ মে সোমবার দুপুরে বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মাদ আস সামশ জগলুল হোসেন পিবিআইয়ের প্রতিবেদন আমলে নিয়ে এ গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

এদিকে গ্রেফতারি পরোয়ানা জারির পর ওসি মোয়াজ্জেম হোসেন এখন কোথায় তা বলতে পারছেন না কেউ। সোনাগাজী থেকে গত ১০ এপ্রিল তাকে প্রত্যাহারের পর রংপুর রেঞ্জে বদলি করা হয়।

এর আগে গত ৮ মে তাকে সাময়িকভাবে বরখাস্ত করার পর গত সপ্তাহে তিনি রংপুর রেঞ্জ অফিসে যোগ দেন। দুই দিন আগেও তাকে রংপুরে দেখা গেছে। কিন্তু এখন তিনি কোথায় আছেন সেই তথ্য নেই পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে।

এদিকে গ্রেফতারি পরোয়ানা জারির পর তিনি গা ঢাকা দিয়েছেন বলে জানিয়েছে একটি সূত্র।

এ বিষয়ে রংপুর রেঞ্জের ডিআইজি অফিসের স্টাফ অফিসার সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলাম সাংবাদিকদের বলেন, ‘রংপুরে রেঞ্জে সংযুক্তির আদেশ দেওয়ার পর কয়েকদিন আগে মোয়াজ্জেম হোসেন যোগদান করেছেন। এরপর তাকে ঢাকায় পুলিশ সদর দফতরে তলব করায় তিনি ঢাকায় গেছেন বলে শুনেছি। তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আদেশ হওয়ার বিষয়টি শুনেছি। তবে এ সংক্রান্ত কাগজপত্র আমরা হাতে পাইনি। ’