নারায়ণগঞ্জে র‍্যাব-১১ ও ডিবি পুলিশের হাতে নারীসহ ৪ মাদককারবারী আটক

ইয়াবা

নারায়ণগঞ্জে র্যাব ও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ পৃথক অভিযানে নারীসহ ৪ জন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে। এসময় তাদের দেহ তল্লাশী করে ২১৭ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে বন্দর থানায় সোপর্দ করে।

থানা পুলিশ ধৃতদের বিরুদ্ধে মাদক আইনে পৃথক মামলা রুজু করে বুধবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে আদালতে পাঠিয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) রাত ১১ টায় জেলা ডিবি পুলিশের এসআই মোঃ মনিরুজ্জামানের নেতৃত্বে একটি টিম গোপন সংবাদে বন্দরের মদনপুর আন্দিরপাড়স্থ আবিরের মুদি দোকানের সামনে অভিযান চালায়। এসময় ওই এলাকার মোঃ নুরুজ্জামানের ছেলে মোঃ মকবুল (৩৫), তার স্ত্রী সাবিনা আক্তার (২৮) ও সোনারগাঁয়ের কাচপুরের সোনাপুর এলাকার মুন্না মেম্বারের বাড়ির ভাড়াটিয়া মোঃ রফিক আলী বেপারীর ছেলে মোঃ মিজানুর রহমান (২৮) কে আটক করে। কৌশলে একজন পালিয়ে যায়। ধৃতদের দেহ তল্লাশী করে ১১০ পিস ইয়াবা উদ্ধার করে।

এর আগে একই দিন দুপুরে র্যাব-১১, সিপিএসসি আদমজীনগরের ডিএডি মোঃ আবু ছায়িদ মিয়ার নেতৃত্বে র্যাব সদস্যরা গোপন সংবাদে নবীগঞ্জের জনতা ব্যাংকের পাশের বাবুল মিয়ার মুদি দোকানের সামনে অভিযান চালায়।

এসময় সোনারগাঁয়ের মোগরাপাড়া এলাকার মৃত মোস্তফার ছেলে বর্তমানে ফতুল্লার তল্লাস্থ মোঃ এরশাদ (৪০)কে আটক করে। তার দেহ তল্লাশী করে ১০৭ পিস ইয়াবা উদ্ধার করে। অভিযানে নেতৃত্ব দেয়া কর্মকর্তারা বাদী হয়ে পৃথক এজাহার দাখিলের প্রেক্ষিতে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে থানায় ২ টি মামলা রুজু করে ধৃতদের আদালতে পাঠানো হয়।

আব্দুল্লাহ/এসএস/আওয়াজবিডি

ads