নজরুল কলেজে সিঙ্গেল কমিটি গঠন : সভাপতি তরুন, সম্পাদক কাউসার

৩৭১
কেএনজিসি

সিঙ্গেলই মঙ্গল,সিঙ্গেলই শান্তি’ এই স্লোগানকে সামনে রেখে নতুন কমিটি গঠন করেছে রাজধানীর কবি নজরুল সরকারি কলেজ সিঙ্গেল এসোসিয়েশন।

বৃহষ্পতিবার (১৩ ফেব্রুয়ারি) সিঙ্গেল এসোসিয়েশনের সদস্যদের সর্বসম্মতিক্রমে তরুণ বিশ্বাসকে সভাপতি এবং কাওসার মৃধা শ্রাবনকে সাধারণ সম্পাদক করে এই কমিটি গঠন করা হয়।

কমিটির স্থায়ী সদস্য হিসেবে রয়েছেন ইমরান হোসেন বাবু,আব্দুর রহমান সাহেদ,আনোয়ার হোসেন,শেখ রিফাত,মামুন মিয়া ও তৌহিদ জুয়েল।কমিটিতে উপদেষ্টা হিসেবে আছেন বেলায়েত হোসেন সাগর,টিটব খাঁন,ইয়াসিন আরাফাত স্বপন ও শেখ শাওন।

কমিটির অন্য সদস্যরা হলেন,সহ-সভাপতি শাহাবউদ্দিন, রিফাত আলম মোল্লা,মোস্তাফিজুর রহমান সাকিব,আজাদ মিয়া,হোসাইন সরকার,শিপন আহম্মেদ,শাহরিয়ার শাওন,মো: জামিল,রাজিব বারৈ,তুষার,সাগর(পাবনা),নাঈম বেপারী, সাখাওয়াত হোসেন,ফিরোজ শাহিন ও আলিরাজ।যুগ্ম সাধারণ সম্পাদক ফেরদৌস  বাপ্পি রিয়াদ,হৃদয় মিয়া,হাফিজ সাফি,সাইফুর রহমান মৃধা,খান জুয়েল,রাব্বি মিয়াজি,আহম্মেদ নাঈম,মো: মাসুম ও প্রশান্ত।

সাংগঠনিক সম্পাদক নাজিম চৌধুরী সুমন,আব্দুল ওহাব,মেহেদী হাসান রিমন,মেহেদী হাসান রিফাত,কামরুল হাসান,সাজ্জাত হোসেন আকাশ,আদনান ফাহাদ,মিয়া মো: আরমান ও শেখ ফরিদ।সহ-সম্পাদক ইয়ামিন আহম্মেদ সাজিল,ওমর ফারুক,আব্দুল আল নাসির,সাইফুল ইসলাম,শাহিন,হজরত আলী ইমন ও ফাহিম।

দপ্তর সম্পাদক মোহাম্মদ তুষার,

প্রচার সম্পাদক আশিকুর রহমান ভূঁইয়া,

অর্থ সম্পাদক কে এম হাসান আলী,

আইন সম্পাদক তন্ময়,

তদন্ত বিষয়ক সম্পাদক বিশাল সিদ্দিকি বিশু,

কাপল র্যাগিং বিষয়ক সম্পাদক এম এইচ সিফাত,

চিপাচাপা নিয়ন্ত্রক বিষয়ক সম্পাদক নোবেল খান,

ক্রাশ দমন বিষয়ক সম্পাদক সৈকত কুমার পাঠক,

জাস্ট ফ্রেন্ড বিষয়ক সম্পাদক শুভ ঘোষ,

ফ্ল্যাটিং বিষয়ক সম্পাদক আশরাফ পাটওয়ারী, ভিডিও মটিভিশন বিষয়ক সম্পাদক জুয়েল রানা স্যাম,ডাফরিন নিয়ন্ত্রক বিষয়ক সম্পাদক রাফিউস সাকলাইন,

পার্ক নিয়ন্ত্রক বিষয়ক সম্পাদক আবু তালিব।এছাড়াও সদস্য হিসেবে রয়েছেন মাহমুদুল হাসান,শাওন,রবিউল,সাকিব,আশিক (পাবনা),রাজু,আজিজুল,মির্জা আরিফ ও আরিয়ান।

এর আগে বেলা ১২টায় কলেজের শহীদ মিনারের সামনে সিঙ্গেল কমিটির সদস্যরা একত্রিত হয়ে একটি  বিশাল মিছিল করে।মিছিলে তারা 'একটা একটা কাপল ধর, ধইরা ধইরা সিঙ্গেল কর, কবির সিঙ্গেল এক হও এক হও, কেউ পাবে কেউ পাবেনা তা হবেনা তা হবেনা ইত্যাদি মিছিলে সম্পূর্ণ ক্যাম্পাস প্রকম্পিত করে তোলে।


mujib_100
ads
আমাদের ফেসবুক পেজ
সংবাদ আর্কাইভ