ভালোবাসা দিবসে ফাগুন অডিও ভিশনের ‘পাঁচফোড়ন’

‘পাঁচফোড়ন’

দেশের প্রথম প্যাকেজ অনুষ্ঠান নির্মাতা প্রতিষ্ঠান ফাগুন অডিও ভিশন প্রতিবারের মত এবারও ভালোবাসা দিবস উপলক্ষে নির্মাণ করেছে ভালোবাসার বিশেষ ‘পাঁচফোড়ন’। এটি একটি ভিন্ন ধারার ম্যাগাজিন অনুষ্ঠান। নাটকীয়ভাবে এর প্রতিটি আইটেম উপস্থাপন করা হয়। গত প্রায় দেড় যুগ ধরে বছরের বিশেষ বিশেষ দিনে এই অনুষ্ঠানটি প্রচারিত হচ্ছে দেশের প্রথম স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলায়।

প্রতিবারের মত এবারও ভিন্ন আঙ্গিকের উপস্থাপনায় রকমারী আয়োজন নিয়ে সাজানো হয়েছে এবারের ভালোবাসার বিশেষ এই পাঁচফোড়ন। এবারের পাঁচফোড়ন সাজানো হয়েছে ভালোবাসা দিবসে এক নব দম্পতির সংসারে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা নিয়ে। এইসব ঘটনার ফাঁকে ফাঁকেই আসতে থাকে একের পর এক চমকপ্রদ আইটেম। পাঁচফোড়নের প্রতিটি পর্বেই উপস্থাপনার ঢং ভিন্নরকম যেখানে নির্দিষ্ট কোন উপস্থাপক থাকে না। দেশের বিভিন্ন তারকা শিল্পীরা এর উপস্থাপনায় অংশ গ্রহন করেন। এবারের পাঁচফোড়নে নব দম্পতির ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় অভিনয় তারকা সাঈদ বাবু ও নাদিয়া।

এবারের পাঁচফোড়নে মূল গান রয়েছে ২টি। একটি গেয়েছেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী ডলি সায়ন্তনী। গানটি লিখেছেন প্রদীপ সাহা, সুর করেছেন অভি আকাশ। ঢাকার একটি মনোরম লোকেশানে গানটির চিত্রায়ন করা হয়েছে। ভালোবাসার বিভিন্ন স্পট, ভালোবাসার জুটিদের প্রিয় খাদ্য এবং কর্মকান্ড নিয়ে রয়েছে আর একটি ভিন্ন ধরণের গান। গানটির সঙ্গীতায়োজন করেছেন মেহেদী ও কণ্ঠ দিয়েছেন কমল ও রিয়াদ।

প্রিয়জনের জন্য তালা ঝুলিয়ে ভালোবাসার বন্ধনকে ধরে রাখতে রাঙামাটি শহরের কাপ্তাই হৃদের পাড়ে একটি দ্বীপে গড়ে তোলা পলওয়েল পার্কে ‘লাভ লক পয়েন্ট’ এর উপর রয়েছে একটি প্রতিবেদন। ওবাইদুর ও সিআরপির ফটোগ্রাফার শারিরীক প্রতিবন্ধী মহুয়া আক্তার মুক্তার নানা প্রতিবন্ধকতা পেড়িয়ে ভালোবাসার সংসার গড়ার উপর রয়েছে আর একটি ভালোবাসার প্রতিবেদন।

এছাড়াও ভালোবাসার উপর বিভিন্ন আঙ্গিকে রয়েছে বেশ কিছু মজাদার নাট্যাংশ। এতে অভিনয় করেছেন-কামাল বায়েজিদ, আমিন আজাদ, নজরুল ইসলাম, তারিক স্বপন, নিসা, আনোয়ার শাহী, শামীম, সাজ্জাদ সাজু, তন্নি গ্লোরিয়াসহ আরো অনেকে। অনুষ্ঠানটি এটিএন বাংলায় প্রচারিত হবে ১৪ই ফেব্রুয়ারি, শুক্রবার রাত ৯টা ২৫ মিনিটে। অনুষ্ঠানটি পরিবেশিত হবে কেয়া কসমেটিকস লিমিটেডের সৌজন্যে। অনুষ্ঠানটি নির্মান করেছে ফাগুন অডিও ভিশন।

এসএম/আওয়াজবিডি


অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
https://www.awaazbd.net/author/oeazq8
mujib_100
ads
আমাদের ফেসবুক পেজ
সংবাদ আর্কাইভ