মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে বিভাগের উদ্যোগে নবীন বরণ ও শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত

১০৭০
মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি

নানা আয়োজনের মধ্য দিয়ে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সাংবাদিকতা বিভাগের (স্প্রিং, সামার, ফল-২০১৯) সেমিস্টারে ভর্তিকৃত শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বেলা ১১টায় (২৫শে সেপ্টেম্বর) ইউনিভার্সিটির আশুলিয়া স্থায়ী শাখায় এই সংবর্ধনা প্রদান ও নবীন বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সাংবাদিকতা বিভাগের প্রধান ও অধ্যাপক ড. মোহাম্মদ জাহাঙ্গীর কবিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুল অফ ইঞ্জিনিয়ারিং সাইন্স এন্ড টেকনোলজি ডিন অধ্যাপক ড.মোহাম্মদ কোরবান আলী।

এছাড়াও উপস্থিত ছিলেন সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক রফিকুজজমান রুমান,শিক্ষক মামুন উদ্দীন,বোরহান ফয়সাল,রেহেনা সুলতানা, অতিথি শিক্ষক হাসানুল বারী ও ইংলিশ ডিপার্টমেন্টে সহকারী অধ্যাপক নাজমুল হক শিবলু এবং ডিপার্টমেন্ট এডমিন জাফর ইকবাল।এসময় মিডিয়া ক্লাবের সদস্যরা নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন। 

অনুষ্ঠানের প্রধান অতিথি অধ্যাপক ড. মোহাম্মদ কোরবান আলী নবীন শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, " তোমরা মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থী।তোমরা শিক্ষার মাধ্যমে সমাজ পরিবর্তন করো।আমরা চাই তোমরা দেশ গড়ার কাজে লেগে যাও।তোমাদের মাধ্যমে দেশ এগিয়ে যাবে। পৃথিবীতে তোমরা একটা চিহ্ন রাখবে।সেই প্রচেষ্ঠায় কাজ করবা তোমরা।"

সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক রফিকুজজমান রুমান বলেন "তোমরা সাংবাদিকতায় পড়তেছো।তোমাদের লক্ষ্য ঠিক রাখতে হবে।লক্ষ্য ঠিক না থাকলে তোমরা সঠিক গন্তব্যে যেতে পারবে না।স্বপ্ন দেখ,স্বপ্নের চেয়ে বড় শক্তি আর নেই।মানুষ স্বপ্ন দেখতে পারে স্বপ্নের সুন্দর বিষয় সেটি।স্বপ্ন মানুষকে বাচিয়ে রাখে, হতাশাকে দূরে ফেলে।প্রতিদিন আমরা নতুন করে স্বপ্ন দেখবো,স্বপ্ন নিয়ে উঠবো,স্বপ্ন নিয়ে দিন শেষ করব।"

দুপুর ২ টায় নবাগত শিক্ষার্থীদের কাছে মিডিয়া ক্লাবের পরিচিতি ও কেক কাটার মধ্যে দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

এসএম/আওয়াজবিডি


mujib_100
ads
আমাদের ফেসবুক পেজ
সংবাদ আর্কাইভ