মাহির ‘স্বপ্নবাজি’

১২০৪
মাহি

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি সম্প্রতি একটি নতুন চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হলেন। গেল মঙ্গলবার(২৩ জুলাই) সন্ধ্যায় সিনেমায় অভিনয় করার জন্য চিত্রনায়িকা মাহিয়া মাহি এক চুক্তিপত্রে নিজে স্বাক্ষর করেন। এই প্রথম দেশের ফ্যাশন জগতকে উপজীব্য করে নির্মিত হতে যাচ্ছে চলচ্চিত্র ‘স্বপ্নবাজি’।

চলচ্চিত্রটি প্রযোজনা করতে যাচ্ছে পি এইচ এন্টারটেনমেন্ট। এ সময় উপস্থিত ছিলেন পি এইচ এন্টারটেইনমেন্ট এর কর্ণধার পিয়াল হোসাইন, নির্মাতা রায়হান রাফিও।

প্রায় ২০ বছর ধরে ফ্যাশন ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত আছেন পিয়াল হোসাইন। টুকটাক মডেলিং ও করেছেন। এখন তিনি পরিচিতি ফ্যাশন ডিজাইনার। গত দুই দশক ধরে ফ্যাশন ও মডেলিং জগতের উত্থান পতন দেখেছেন। লক্ষ্য করেছেন, এই গ্ল্যামারস ওয়ার্ল্ডে প্রতিনিয়ত শতশত তরুণ-তরুণী তারকা হতে আসেন। তারা সাফল্য পেতে অনেক কাঠখড় পোড়ান। এসব মডেলদের ফ্যাশন জগতের পথচলা, পরিশ্রম নিয়েই ‘স্বপ্নবাজি’ প্রযোজনা করতে যাচ্ছেন পিয়াল।

তিনি বলেন, ‘স্বপ্নবাজি’-তে মাহিয়া মাহি কাজ করবেন। ইন্ডাস্ট্রির কয়েকজন সিনিয়র শিল্পী মাহির সম্পর্কে বেশ প্রশংসা করেছেন। তারা জানান, মাহির পেশাদারিত্ব, সময়জ্ঞান, কাজের প্রতি আন্তরিকতায় মুগ্ধ না হয়ে উপায় নেই। তাছাড়া মাহি ইন্ডাস্ট্রির একজন সফল নায়িকা, তার বেশ জনপ্রিয়তা আছে। তাই সবদিক ভেবেই আমরা মাহিকে নিয়েছি।

ছবিতে মূল চরিত্রে আর কারা কারা আছেন? এমন প্রশ্নে পিয়াল বলেন, এটি গল্প প্রধান ছবি। এখানে সেই অর্থে কোনো নায়ক বা নায়িকা নেই। গল্পই এই ছবির কেন্দ্রীয় চরিত্র!

‘স্বপ্নবাজি’তে কাজের প্রসঙ্গে চিত্রনায়িকা মাহিয়া মাহি গোনিউজ অনলাইনকে বলেন, 'সবেমাত্র চুক্তিবদ্ধ হলাম। গল্প সম্পর্কে জেনেছি, আমার ভালো লেগেছে এবং তাদের সাথে কথায় কাজে মিলে যাওয়ায় আমি 'স্বপ্নবাজি'-তে অভিনয় করছি। এটি একটি অন্যরকম গল্পের সিনেমা হতে যাচ্ছে। যা আগে কখনো এই গল্পের সিনেমা আমাদের ইন্ডাস্ট্রিতে হয়নি। আমি অনেক ধন্যবাদ দিতে চাই পিয়াল হোসাইন ভাইকে আমাকে এমন সুন্দর একটি প্রোজেক্টে কাজ করার সুযোগ করে দেয়ার জন্য। আমার জায়গা থেকে সেরাটুকু দেয়ার সর্বাত্মক চেষ্টা করে যাবো। '

‘স্বপ্নবাজি’ পরিচালনা করবেন রায়হান রাফী। যিনি ‘পোড়ামন ২’ এবং ‘দহন’ নামে দুটি আলোচিত ছবির নির্মাতা। প্রযোজক জানিয়েছেন, ইতোমধ্যে সোমবার (২২ জুলাই) রাতে পিয়া জান্নাতুল ‘স্বপ্নবাজি’ চলচ্চিত্রে কাজের ব্যাপারে লিখিতভাবে চুক্তিবদ্ধ হয়েছেন।

শিগগির আরও শিল্পীদের চূড়ান্ত করবেন বলে জানান পিয়াল। তিনি বলছেন, আরো বেশ কয়েকজন জনপ্রিয় তারকার থাকার সম্ভাবনা রয়েছে 'স্বপ্নবাজি'-তে। চলতি মাসের ২৯ তারিখ থেকেই শুটিং শুরু হবে ‘স্বপ্নবাজি’র।

রেদওয়ানুল/আওয়াজবিডি


অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
https://www.awaazbd.net/author/oeazq8
mujib_100
ads
আমাদের ফেসবুক পেজ
সংবাদ আর্কাইভ