রাজনীতিতে আসছেন এরশাদপুত্র!

১০৬০
রাহগির
হুসেইন মুহম্মদ এরশাদের সঙ্গে তার বড় ছেলে রাহগির আল মাহি

বগুড়া-৬ আসনে আসন্ন উপ-নির্বাচনে এ চমক দেখাবে জাতীয় পার্টি। এতে মহাজোটের প্রার্থী হিসেবে জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের বড় ছেলে রাহগির আল মাহি ভোটের মাঠে লড়াই করতে পারেন।

‘সাদ এরশাদ’ হিসেবে পরিচিত এরশাদ-রওশন দম্পতির এ সন্তানের রাজনীতিতে অভিষেক ঘটতে পারে এর মাধ্যমে।

তবে জাপার অনেক নেতারা বলছেন, রাজনীতির মাঠে ‘অপরিচিত’ সাদ এরশাদ বেশিরভাগ সময় ব্যবসায়িক কাজে দেশের বাইরে থাকেন। হঠাৎ করে রাজনীতিতে এসে নির্বাচনি মাঠে কতটা সুবিধা করতে পারবেন তা নিয়ে প্রশ্ন রয়েছে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ আসন থেকে একাদশ সংসদ নির্বাচনে বিজয়ী হলেও নির্ধারিত সময়ে শপথ না নেওয়ায় আসনটি শূণ্য ঘোষণা করা হয়। এরই ধারাবাহিকতায় এ আসনে আগামী ২৪ জুন এই আসনে নির্বাচনের ঘোষণা দেয় নির্বাচন কমিশন।

এই আসনের উপ-নির্বাচনে এবারও দলের মনোনয়ন চান একাদশ সংসদ নির্বাচনে মির্জা ফখরুলের কাছে পরাজিত হওয়া জাপার নেতা নূরুল ইসলাম ওমর। পাশাপাশি সদ্য জাপায় যোগ দেওয়া আশরাফুল ইসলাম ওরফে হিরো আলমও মনোনয়ন চান।

জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের গণমাধ্যমকে বলেন, মনোনয়নের বিষয়ে এখনো সিদ্ধান্ত হয়নি। দলের মনোনয়ন বোর্ডের সদস্যদের সম্মতিক্রমে সিদ্ধান্ত হবে।

যাকে নিয়ে এত গুঞ্জন, এত আলোচনা; সেই সাদ এরশাদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও শেষ পর্যন্ত তাকে পাওয়া যায়নি। পারিবারিক সূত্রের খবর, তিনি এখন মালয়েশিয়ায়।


অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
https://www.awaazbd.net/author/oeazq8
mujib_100
ads
আমাদের ফেসবুক পেজ
সংবাদ আর্কাইভ