বোরকা পরে এসে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

পিটিয়ে হত্যা

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বোরকা পরে এসে বেলাল হোসেন নামে এক ব্যবসায়ীকে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (২১ নভেম্বর) রাত ১২টার দিকে উপজেলার নেওয়ারগাছা গ্রামে এ ঘটনা ঘটে। রবিবার বেলা ১২টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন উল্লাপাড়া মডেল থানার ওসি দীপক কুমার দাস। নিহত বেলাল হোসেন নেওয়ারগাছা গ্রামের জয়নাল আবেদিনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বেলাল হোসেন মোকাম থেকে শুক্রবার বিকেলে তার নিজ বাড়িতে আসেন। সন্ধ্যার দিকে বাড়ির পাশে চা খাওয়ার জন্য বের হন। রাত ৮টার দিকে চা খেয়ে বাড়ির দিকে রওনা হলে একটা ফাঁকা নির্জন জায়গায় ৩-৪ জন বোরকা পরিহিত অবস্থায় তাকে লোহার রড দিয়ে পেটাতে থাকেন। এ সময় বেলাল হোসেনের চিৎকারে এলাকাবাসী ছুটে এলে তারা পালিয়ে যান।

গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে উল্লাপাড়া বেঙ্গল হাসপাতালে নিলে অবস্থার অবনতি হয়। পরে সেখান থেকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত ১২টার দিকে বেলাল হোসেন মারা যান।

উল্লাপাড়া মডেল থানার ওসি দীপক কুমার দাস জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। নিহতের পরিবার থেকে এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ করা হয়নি বলেও জানান তিনি।

এসএম/আওয়াজবিডি 


অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
https://www.awaazbd.net/author/awaazbdonlinenews

অনলাইন ডেস্ক

mujib_100
ads
আমাদের ফেসবুক পেজ
সংবাদ আর্কাইভ