সিগারেট থেকে আগুনে বাবা-মেয়ের মৃত্যু

মৃত্যু

নারায়ণগঞ্জের ফতুল্লায় সিগারেট থেকে সৃষ্ট আগুনে পুড়ে বাবা ও মেয়ের মৃত্যু হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন গৃহবধূ। শনিবার রাতে ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকার সরদার বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দীপায়ন সরকার (৩৫) ও তার পাঁচ বছরের মেয়ে দিয়া রানী সরকার। আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেলে ভর্তি আছেন স্ত্রী পপি সরকার (৩০)।

রবিবার সকালে ঘটনাস্থল থেকে আসা ফতুল্লা থানার এসআই ইমানুর রহমান জানান, রাতে ঘুমানোর সময় মশারি টানানো অবস্থায় ধুমপান করে সিগারেটের আগুন না নিভিয়ে ঘুমিয়ে পড়েন দীপায়ন সরকার। জলন্ত সিগারেট থেকে আগুনের সূত্রপাত হয়ে পুরো ঘরে ছড়িয়ে পড়ে। এতে দগ্ধ হন পরিবারের ৩ জন।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, দাপা ইদ্রাকপুর সরদার বাড়ির আনোয়ার হোসেনের ভাড়াবাসায় একটি রুমে দীপায়ন সরকার তার স্ত্রী পপি সরকার ও শিশু কন্যা দিয়া রানী সরকারকে নিয়ে বাস করতেন। আগুনে ৩ জনই দগ্ধ হলে তাদের চিৎকারে বাড়ির পাশের লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি করেন।

চিকিৎসাধীন অবস্থায় রাতে দীপায়ন সরকার ও তার মেয়ে দিয়া রানী সরকার মারা যায়। তিনি আরও জানান, পপি সরকারের অবস্থাও আশঙ্কাজনক। এ বিষয়ে তদন্ত করে দেখা হচ্ছে।


অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
https://www.awaazbd.net/author/awaazbd-online-news

আওয়াজবিডি অনলাইন ডেস্ক

mujib_100
ads
আমাদের ফেসবুক পেজ
সংবাদ আর্কাইভ