সাউথ এশিয়ান স্পোর্টস অ্যাসোসিয়েশনের আয়োজনে আট দলের অংশগ্রহণে ফুটবল টুর্নামেন্ট

নিউজার্সি টাইগার্স চ্যাম্পিয়ন

সাউথ এশিয়ান স্পোর্টস অ্যাসোসিয়েশনের আয়োজনে আট দলের অংশগ্রহণে ফুটবল টুর্নামেন্ট

নিউজার্সি অঙ্গরাজ্যের প্যাটারসন সিটিতে সাউথ এশিয়ান স্পোর্টস অ্যাসোসিয়েশনের আয়োজনে আট দলের অংশগ্রহণে ফুটবল টুর্নামেন্ট সফলভাবে সম্পন্ন হয়েছে।

গত ২৪ অক্টোবর সন্ধ্যায় ফাইনালে নিউজার্সি ঈগলসকে টাইব্রেকারে হারিয়ে চ্যাম্পিয়ন হয় নিউজার্সি টাইগার্স।আগত দর্শকরা ফাইনালে গতিময় এক ফুটবল ম্যাচ উপভোগ করেন।দু'দলের আক্রমণ ও পাল্টা আক্রমণে ছিল পুরো ৬০ মিনিট। 

টাইগার্স দলকে রক্ষণকে চাপে ফেলে শুরুর দিকেই ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয় ঈগলস।আর সেই সুযোগ কাজে লাগিয়ে ম্যাচের ১৩ মিনিটে গোল আদায় করে নিউজার্সি ঈগলস। কিন্তু সেই ব্যবধান বেশিক্ষণ স্থায়ী হয়নি ঈগলসের। 

কোণঠাসা টাইগার্স জেগে উঠল প্রথমার্ধের একেবারে শেষ দিকে। বিরতির ঠিক আগে টাইগার্স গোল করে সময়তায় ফিরে। প্রথমার্ধে ১-১ গোলে ড্র নিয়ে দ্বিতীয়ার্ধে খেলা শুরু হয়।যদিও আক্রমণ ও পাল্টা আক্রমণ করেছিল দু'দল কিন্তু  গোলের দেখা পায়নি কেউই। অবশেষে টাইব্রেকারে শেষ হাসি হাসে নিউজার্সি টাইগার্স।

এর আগে সাউথ এশিয়ান স্পোর্টস অ্যাসোসিয়েশন এক প্রীতি ম্যাচের আয়োজন করে। প্রীতি ম্যাচে প্যাটারসন সিটি পুলিশ জ্যামাইকা ইয়ার্ডিসকে ৬-২ গোলে পরাজিত করে।

করোনাকালে ফাইনাল খেলা দেখতে স্টেডিয়ামে উপচে পড়া ভিড় ছিল।একটি সুন্দর ও সফলভাবে টুর্নামেন্ট সম্পন্নের জন্য সাউথ এশিয়ান স্পোর্টস অ্যাসোসিয়েশনের কর্মকর্তা জাবির মুক্তাদির সকল খেলোয়াড়বৃন্দ, আগত অথিতি ও দর্শকদের ধন্যবাদ জ্ঞাপন করেন। 

এছাড়া সুন্দরভাবে এই টুর্নামেন্ট আয়োজন করার জন্য প্যাটারসন সিটি কর্তৃপক্ষের পক্ষ থেকে গিলমান চৌধুরী বিশেষ সম্মাননা তুলে দেন নিউজার্সি সাউথ এশিয়ান স্পোর্টস অ্যাসোসিয়েশনের কর্মকর্তাদের।

 

 


শাহ আহমদ
শাহ আহমদ
https://www.awaazbd.net/author/awaaz-usa

শাহ আহমদ বাংলাদেশের সিলেট বিভাগের মৌলভীবাজার জেলার কুলাউড়ায় জন্মগ্রহন করেন। শিক্ষা জীবনের শুরু ঢাকার সানরাইজ প্রি ক্যাডেট এন্ড কলেজে। তারপর ২০০৪ সালে কুলাউড়ার জালালাবাদ হাইস্কুল থেকে এসএসসি, ২০০৬ সালে মদন মোহন কলেজ থেকে এইচএসসি পাশ করেন। ২০০৭ সালে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ইংরেজি অনার্সে ভর্তি হন।এরপর ইনফরমেশন টেকনোলজিতে পড়ালেখার জন্য লন্ডনে পাড়ি জমান এবং ক্রাউন ইন্টারন্যাশনাল কলেজে ব্যাচেলর শেষ করেন। বর্তমানে সপরিবারের যুক্তরাস্ট্রে বসবাসরত শাহ আহমদ, ছাত্রজীবন থেকেই সাহিত্য ও সৃজনশীল সবধরনের কাজের সাথে জড়িত ছিলেন। ২০১৬ সাল থেকে আওয়াজবিডি ও সাপ্তাহিক আওয়াজবিডির প্রধান সম্পাদক ও প্রকাশের দায়িত্ব পালন করছেন।শাহ আহমদ বাংলাদেশ ডন-এর প্রতিষ্ঠাতা সম্পাদক।

mujib_100
ads
আমাদের ফেসবুক পেজ
সংবাদ আর্কাইভ