রংপুর সদরের তিনটি ইউপির দু’টিতে স্বতন্ত্র ও একটিতে আ.লীগের প্রার্থী বিজয়ী

২৯৪
রংপুর সদরের তিনটি ইউপির দুটিতে স্বতন্ত্র ও একটিতে আওয়ামীলীগের প্রার্থী বিজয়ী

রংপুর সদর উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী দুইজন ও নৌকার একজন নির্বাচিত হন।

মঙ্গলবার (২০ অক্টোবর) রাত ১১ টায় ভোট রংপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করা হয়। তবে দু'টি ইউনিয়নের তিনটি ভোটকেন্দ্রে ব্যাপক কারচুপির অভিযোগে ভোট প্রত্যাখ্যান এবং পুনঃভোটের দাবি করেছে জাতীয় পার্টি।

সদর উপজেলার সদ্যপুস্করনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের নির্বাচনে জয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী সোহেল রানা।ঢোল প্রতীকে তিনি পেয়েছেন ৬ হাজার ১২৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লাঙ্গল প্রতীকের ফুলবাবু পেয়েছেন ৬ হাজার ১২৭ ভোট। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোকছেদুর রহমান ৫ হাজার ৫২৬ ভোট পেয়ে তৃতীয় অবস্থানে রয়েছেন।

চন্দনপাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের নির্বাচনে জয়ী হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী আমিনুর রহমান। নৌকা প্রতীকে তিনি পেয়েছেন ৫ হাজার ৬০৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লাঙ্গল প্রতীকে ৫ হাজার ৩৭৮ ভোট।

হরিদেবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের নির্বাচনে জয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী ইকবাল হোসেন। ঢোল প্রতীকে তিনি পেয়েছেন ১১ হাজার ৭৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লাঙ্গল প্রতীকের মগিজল ইসলাম পেয়েছেন ৫ হাজার ৭৯৬ ভোট। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী একরামুল হক ৪ হাজার ১৯১ভোট পেয়ে তৃতীয় অবস্থানে রয়েছেন।

এসএম/আওয়াজবিডি


রেজওয়ান কবির রনি
রেজওয়ান কবির রনি
https://www.awaazbd.net/author/202007191595143877

স্টাফ রিপোর্টার, রংপুর ব্যুরো

mujib_100
ads
আমাদের ফেসবুক পেজ
সংবাদ আর্কাইভ