৩ সন্তানের জননীকে কলেজছাত্রের ধর্ষণ

হৃদয়
ছবি- সংগৃহীত

লালমনিরহাটের হাতীবান্ধায় এক কলেজছাত্রের বিরুদ্ধে তিন সন্তানের মাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনার পর থেকে গা-ঢাকা দিয়েছে সেই ধর্ষক। এ ঘটনায় শুক্রবার রাতে হাতীবান্ধা থানায় লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী গৃহবধূ। এর আগে ১৪ অক্টোবর রাতে উপজেলার পশ্চিম বেজগ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত আলমগীর হোসেন হৃদয় ওই গ্রামের মনোয়ার হোসেনের ছেলে। সে হাতীবান্ধা সরকারি আলিমুদ্দিন কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র।

জানা গেছে, দীর্ঘদিন ধরে ওই গৃহবধূকে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন হৃদয়। এতে রাজি না হওয়ায় ১৪ অক্টোবর রাতে ঘরে ঢুকে তাকে ধর্ষণ করেন তিনি।

ভুক্তভোগী গৃহবধূ বলেন, আমাকে দীর্ঘদিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিল হৃদয়। এতে রাজি না হওয়ায় ঘরে ঢুকে মুখ চেপে ধরে ধর্ষণ করেছে। ধর্ষণে বাধা দিলে আমাকে ও আমার সন্তানদের মেরে ফেলার হুমকি দেয়।

ভুক্তভোগীর স্বামী বলেন, আমি বাড়িতে ঢুকলে হৃদয় আমার ঘর থেকে বেরিয়ে পালিয়ে যায়। এ নিয়ে আমার স্ত্রীকে প্রশ্ন করা হলে সে জানায়, হৃদয় তাকে ধর্ষণ করেছে। বাধা দিতে গেলে হৃদয় স্ত্রী-সন্তানদের মেরে ফেলার হুমকি দেয়।

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম বলেন, এ ঘটনায় অভিযোগ করেছেন ভুক্তভোগী ওই গৃহবধূ। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এসএম/আওয়াজবিডি


অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
https://www.awaazbd.net/author/awaazbd-online-news

আওয়াজবিডি অনলাইন ডেস্ক

mujib_100
ads
আমাদের ফেসবুক পেজ
সংবাদ আর্কাইভ