জনতার সামনে আসামিদের ফাঁসি দেয়ার দাবি রায়হানের মায়ের

রায়হানের মা সালমা বেগম
ছবি- সংগৃহীত

সিলেটে রায়হান নিহতের ঘটনায় বিচার বিভাগীয় তদন্ত চেয়েছে পরিবার। ৭২ ঘণ্টার মধ্যে এসআই আকবরসহ দোষী পুলিশ সদস্যদের গ্রেফতারের দাবি করেছে তারা। অন্যথায় এলাকাবাসীকে নিয়ে হরতাল আর সড়ক অবরোধের মতো কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দিয়েছেন তার পরিবারের সদস্যরা। জনতার সামনে আসামিদের ফাঁসি দাবি করেছেন রায়হানের মা।

রবিবার দুপুরে সিলেট শহরের আখালিয়া এলাকায় রায়হানের বাড়িতে তার পরিবারের সদস্যরা গণমাধ্যমের সাথে কথা বলেন। রায়হানের মা সালমা বেগম অভিযোগ করেন, তার ছেলেকে নির্মমভাবে নির্যাতন করে হত্যা করা হয়েছে। এর নেপথ্যে যারা জড়িত, তাদের গ্রেফতারের দাবি জানান তিনি।

তিনি বলেন, আমি কোনোদিন শুনি নাই এসআই আকবরের সাথে আমার ছেলের কোনো কথাকাটি বা যোগাযোগ ছিল। আমার ছেলের মেয়ে জন্ম নেয়ার পর তার সাথেই সময় কাটাতো বেশি। আমার ছেলেটাকে ওরা এভাবে নির্যাতন করে মেরে ফেললো।

রায়হানের মা বলেন, আমি তখন তাহাজ্জুদের নামাজ পড়ছি। রায়হান ফোন দিলে সেটি তার চাচা ধরে। রায়হান বলে, চাচা আমি পুলিশ ফাঁড়িতে। কিছু টাকা নিয়ে আসলে ওরা আমাকে ছেড়ে দিবে বলেছে। সরকার ওদের মোটা বেতন দেয়। এই ১০ হাজার টাকার জন্য আমার ছেলেকে মেরে ফেলছে! এর পেছনে অন্যকোনো কালো পাহাড় আছে কিনা কে জানে।

অপরাধীদের দ্রুত গ্রেফতার করে সাজা নিশ্চিত করার দাবি জানিয়ে অশ্রুসিক্ত এই মা বলেন, আমি জনতার সামনে অপরাধীদের সবোর্চ্চ সাজা ফাঁসি চাই। যেন এমন কাজ আর কেউ না করে।

সংবাদমাধ্যমের সাথে কথা বলেন রায়হানের মামাতো ভাইও। তিনি বলেন, দ্রুত জড়িতদের গ্রেফতার করা না হলে ক্ষুব্ধ আখালিয়ার লোকজন, হরতাল আর সড়ক অবরোধের মতো কর্মসূচি পালন করবে।

এসএম/আওয়াজবিডি 


অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
https://www.awaazbd.net/author/awaazbdonlinenews

অনলাইন ডেস্ক

mujib_100
ads
আমাদের ফেসবুক পেজ
সংবাদ আর্কাইভ