সৈয়দপুরে ধর্ষণ মামলায় ফায়ার সার্ভিস কর্মী গ্রেফতার

ধর্ষণ
প্রতীকী ছবি

নীলফামারীর সৈয়দপুরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগে আবু সাঈদ সবুজ (৪২) নামে ফায়ার সার্ভিসের এক কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার রাতে জাতীয় জরুরি সেবা ৯৯৯ কল পেয়ে সৈয়দপুরের ঢেলাপীর গ্রামের পুলপাড়া মহল্লা থেকে তাকে আটক করে পুলিশ।

সবুজ রংপুরের তারাগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের কর্মী হিসেবে কর্মরত রয়েছেন। তার বাড়ি সৈয়দপুর উপজেলার পূর্ব বোতলাগাড়ি ওয়াপদা নতুনহাট গ্রামে।

এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করেছেন বলে জানান সৈয়দপুর থানা-পুলিশের পরিদর্শক আবুল হাসনাত।

মামলার বিবরণে জানা যায়, সৈয়দপুরের উত্তর সোনাখুলি গ্রামের ২১ বছর বয়সী ওই তরুণীকে প্রায় সময় প্রেমের প্রস্তাবসহ বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বিভিন্ন স্থানে ঘুরতে নিয়ে যেতেন আবু সাঈদ সবুজ।

ওই তরুণী গত ১৬ অক্টোবর ঢেলাপীর গ্রামের পুলপাড়া মহল্লাস্থ বড় বোনের বাড়িতে বেড়াতে যান। এ সময় বোন-দুলাভাই বাড়িতে না থাকার সুযোগে তরুণীকে একা পেয়ে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক করেন সবুজ।

একপর্যায়ে ওই তরুণীর বড় বোন বাড়িতে এসে দু’জনকে আপত্তিকর অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দিলে স্থানীয় লোকজন এসে আটক করলে ওই তরুণীকে বিয়ে করার আশ্বাস দেন সুবজ। পরবর্তীতে তিনি বিয়ে করতে অপারগতা স্বীকার করলে স্থানীয় লোকজন তাকে আটক রেখে শনিবার রাতে জাতীয় জরুরি সেবা ৯৯৯ ফোন দিয়ে সৈয়দপুর থানা-পুলিশে সোপর্দ করে।

সৈয়দপুর থানা-পুলিশের পরিদর্শক আবুল হাসনাত খান বলেন, ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯ খবর পেয়ে আবু সাঈদ সবুজকে আটক এবং মেয়েটিকে উদ্ধার করে করে থানায় নেওয়া হয়। মেয়েটির বাবা রাতেই সবুজের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছেন।

ওই মামলায় গ্রেফতার দেখিয়ে রবিবার দুপুরে আদালতে হাজির করা হয়েছে। সেই সঙ্গে ওই মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য নীলফামারী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।’

এদিকে আবু সাঈদ সবুজের স্ত্রী শিউলী বেগম দাবি করে বলেন, ‘পূর্ব পরিচয় থাকায় আমি ও আমার স্বামী মেয়েটির পরিবারকে বিভিন্ন সময় বিপদে-আপদে সহযোগিতা করে আসছি। পরিকল্পিতভাবে ওই মেয়ের পরিবার মোবাইল ফোনে ডেকে নিয়ে গিয়ে আমার স্বামীর বিরুদ্ধে ধর্ষণের মিথ্যা অভিযোগ দিয়ে পুলিশে সোপর্দ করেছে। আমার স্বামী নির্দোষ। আমি এটির সঠিক তদন্তসহ বিচার চাই।’

এসএম/আওয়াজবিডি 


অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
https://www.awaazbd.net/author/awaazbdonlinenews

অনলাইন ডেস্ক

mujib_100
ads
আমাদের ফেসবুক পেজ
সংবাদ আর্কাইভ