বাংলাদেশ বিষয়ক কর্মকর্তা নিয়োগ দিয়েছে ফেসবুক

সাবহানাজ রশীদ দিয়া
ছবি: সংগৃহীত

ফেসবুকের পাবলিক পলিসি বিভাগে বাংলাদেশ বিষয়ক কর্মকর্তার দায়িত্ব পালন করবেন সাবহানাজ রশীদ দিয়া। চলতি বছরের এপ্রিলে নিয়োগ পেয়েছেন তিনি।

সোমবার ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বারের সঙ্গে ফেসবুকের এক ভার্চুয়াল বৈঠক অনুষ্ঠিত হয়। এ সময় কনটেন্ট সম্পর্কিত যেকোনো সমস্যা দ্রুত সমাধানসহ বাংলাদেশের অংশ দেখাশোনার জন্য একজন বাংলাদেশী বাংলাভাষীকে নিয়োগ দেওয়ার কথা আনুষ্ঠানিকভাবে জানানো হয়।

বৈঠকে ফেসবুকের পক্ষে ছিলেন প্রতিষ্ঠানটির হেড অব সেফটি বিক্রম সেনগ, পাবলিক পলিসি বিষয়ক পরিচালক অশ্বিনী রানা, নবনিযুক্ত বাংলাদেশ বিষয়ক কর্মকর্তা সাবহানাজ রশিদ দিয়া এবং মোবাইল পার্টনার বিভাগের ইরাম ইকবাল। মন্ত্রী এই উদ্যোগকে একে ফলপ্রসূ উদ্যোগ হিসেবে উল্লেখ করেন।

সাবহানাজ রশীদ দিয়া টেকলোনজি পলিসি এবং গ্লোবাল ডেভেলপমেন্ট স্পেশালিস্ট। পলিসি রিসার্চ, ডিজাইন এবং ইমপ্লিমেন্টেশনে ১৫ বছরের বেশি অভিজ্ঞতা রয়েছে তার। তিনি দক্ষিণ এবং দক্ষিণপূর্ব এশিয়া, দক্ষিণ আফ্রিকা এবং আমেরিকায় কাজ করেছেন।

২০১৯ সালের জুলাইয়ে পাবলিক পলিসি ম্যানেজার এবং মার্কেট স্পেশালিস্ট নামে দুটি পদে বাংলাদেশের জন্য কর্মকর্তা নিয়োগ দিতে বিজ্ঞাপন দিয়েছিল বিশ্বখ্যাত সোশ্যাল মিডিয়াটি।

এসএম/আওয়াজবিডি 


অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
https://www.awaazbd.net/author/awaazbd-online-news

আওয়াজবিডি অনলাইন ডেস্ক

mujib_100
ads
আমাদের ফেসবুক পেজ
সংবাদ আর্কাইভ