মহেশখালীর ওসিকে হত্যার হুমকি

দিদারুল ফেরদৌস

কক্সবাজারের মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিদারুল ফেরদৌসকে প্রাণনাশের হুমকি দেয়া হচ্ছে বলে অভিযোগ উঠেছে। গত কয়েকদিন ধরে মুঠোফোনে অজ্ঞাতনামা ব্যক্তিরা এ হুমকি দিচ্ছেন।

সর্বশেষ বুধবার মধ্যরাতে একটি ইন্টারনেট নম্বর থেকে তাকে হুমকি দেয়া হয়েছে উল্লেখ করে একটি সাধারণ ডায়রি (জিডি) করেছেন ওসি। জিডিতে ওসি উল্লেখ করেন, হুমকি দেয়ার সময় মোবাইলের স্ক্রিনে সিঙ্গাপুর ভেসে ওঠে। যিনি মোবাইল করেছেন তিনি চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় বলেছেন- ‘খেয়ে দেয়ে নাও। তোমাকে আর বেশি দিন বাঁচতে দেয়া হবে না।’

মহেশখালী থানার ওসি দিদারুল ফেরদৌস জানান, আগের দিনও তাকে অজ্ঞাত নম্বর থেকে হত্যার হুমকি দেয়া হয়েছে। তিনি এ বিষয়ে থানায় জেনারেল ডায়েরি (জিডি) লিপিবদ্ধ করেছেন। ওসি জানান, কারো সঙ্গে ব্যক্তিগত শত্রুতা নেই তার। তবুও তাকে প্রাণে মারার হুমকি কেন দেয়া হচ্ছে তা জানা নেই। উল্লেখ্য, মাস দেড়েক আগে তিনি মহেশখালী থানায় যোগ দিয়েছেন। এর আগে ছিলেন কুতুবদিয়া থানার ওসি।

মহেশখালীতে যোগদানের পর থেকে মহেশখালীর মাদক কারবারি ও সন্ত্রাসীসহ সকল অপরাধ কর্মকাণ্ডের বিরুদ্ধে জোরালো অভিযান শুরু করেছেন তিনি। ইতোমধ্যে বেশ কয়েকজন মাদক কারবারি ও দাগী সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। গত এক মাসের অভিযানে বেশ কিছু অপরাধীকে গ্রেফতার, মাদক ও অস্ত্র উদ্ধার এবং ৮৬টি মামলা দায়ের করা হয়েছে।


অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
https://www.awaazbd.net/author/awaazbdonlinenews

অনলাইন ডেস্ক

mujib_100
ads
আমাদের ফেসবুক পেজ
সংবাদ আর্কাইভ