সিলেটে বাসচাপায় একই পরিবারের ৪ জনসহ নিহত ৫

সিলেটে বাসচাপায়

ঢাকা-সিলেট মহাসড়কের ওসমানীনগর এলাকায় বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশা চালক ও চার যাত্রী নিহত হয়েছেন। নিহতদের মধ্যে একই পরিবারের চার জন সদস্য রয়েছেন।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার গজিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জানা গেছে, শেরপুরগামী সিএনজিচালিত অটোরিকশা (মৌলভীবাজার-থ-১১-৩৬৯১) ঢাকা-সিলেট মহাসড়কের গজিয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী মামুন পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৪- ৯৮৪৮) অটোরিকশাটিকে চাপা দেয়।

এ সময় সিএনজি অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই সিএনজি অটোরিকশার চালক জুনেদ আহমদ (৩০) নিহত হন। তিনি উপজেলার সাদিপুর ইউনিয়নের মোবারকপুর গ্রামের আলাউদ্দিন মিয়ার পুত্র।

অপরদিকে গুরুতর আহত অবস্থায় সিএনজি অটোরিকশার যাত্রী ওসমানীনগরের ব্রাহ্মণ গ্রামের ফজলু মিয়া (৪৫), তার স্ত্রী হামিদা বেগম, মেয়ে আরিফা বেগম ও শ্যালিকার মেয়ে কারিমা বেগমকে সিলেট ওসমানী মেডিকেলে কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক। তিনি বলেন, ঘটনাস্থলেই সিএনজি অটোরিকশাচালক নিহত হয়েছেন। বাকিদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা একই পরিবারের চার জনকে মৃত ঘোষণা করেন।


অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
https://www.awaazbd.net/author/awaazbdonlinenews

অনলাইন ডেস্ক

mujib_100
ads
আমাদের ফেসবুক পেজ
সংবাদ আর্কাইভ