সুশান্তের মৃত্যু মামলা: বাজেয়াপ্ত হলো রিয়ার ফোন-ল্যাপটপ

রিয়া, সুশান্ত

অভিনেত্রী রিয়া চক্রবর্তীর দু’টি ফোন বাজেয়াপ্ত করল ইডি। শুধু রিয়াই নন, তার ভাই শৌভিক এবং বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীর মোবাইল ফোনও নিজেদের হেফাজতে নিয়েছে তারা।

ইডি-র তরফে জানানো হয়েছে, তাদের প্রত্যেকের কললিস্টই খতিয়ে দেখা হবে। ফোন ছাড়াও বাজেয়াপ্ত করা হয়েছে চক্রবর্তী পরিবারের দু’টি ল্যাপটপ এবং দু’টি আইপ্যাডও। সব ক’টি গ্যাজেটই ফরেনসিক পরীক্ষার জন্য পাঠানো হবে বলে খবর। পাশাপাশি,মঙ্গলবার বেলা ২টা নাগাদ ইডি অফিসে পৌঁছান সুশান্তের ‘রানি দিদি’, অর্থাৎ মিতু সিংহ। এই প্রথম সুশান্তের পরিবারের কোনো সদস্যকে দপ্তরে ডাকল ইডি।

পিটিআই সূত্রে জানা যাচ্ছে, মিতু ছাড়াও সুশান্ত ও রিয়ার প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদী এবং তাদের বন্ধু সিদ্ধার্থ পিঠানিকেও এ দিন আবার জেরা করছে ইডি। সোমবার টানা দশ ঘণ্টা জেরার পর রাত সাড়ে ৯টা নাগাদ ইডি-র অফিসে থেকে বের হন রিয়া ও তার পরিবার। সুশান্ত ও রিয়ার প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদী এবং তাদের বন্ধু সিদ্ধার্থ পিঠানিকে ডাকা হয়েছিল গতকালও।

একটি সূত্রে জানা যাচ্ছে,রিয়ার বিরুদ্ধে আর্থিক তছরুপের যে অভিযোগ তা নিয়ে কিছু না বললেও শ্রুতি নাকি ইডি-কে জানিয়েছেন, সুশান্তের হয়ে যাবতীয় সিদ্ধান্ত নিতেন রিয়াই।


অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
https://www.awaazbd.net/author/awaazbdonlinenews

অনলাইন ডেস্ক

mujib_100
ads
আমাদের ফেসবুক পেজ
সংবাদ আর্কাইভ